আমি এক কথার মানুষ-পীর মিসবাহ এমপি

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের ৭,৮,৯নং ওয়ার্ডের হাসাউরা দর্পগ্রাম, রসুলপুর, সুলেমানপুর, শিংপুর, নৈগাং, শাহপুর, হরিণকান্দি, বনগাঁও, মোল্লাপাড়া, ছমেদনগর,কান্দিছমেদ নগর, ও টিলাগাও সহ মোট ১৩টি গ্রামে বিদ্যুৎ সংযোগ প্রদানের মাধ্যমে রঙ্গারচর ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।
সোমবার বিকালে রঙ্গারচর ইউনিয়নের ৭,৮,৯নং ওয়ার্ড বাসীর আয়োজনে নৈগাং বাজারে গ্রামের বিশিষ্ট্য মুরুব্বি নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি,র বক্তব্য রাখেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি যা বলি তাই করি, কারন আমি এক কথার মানুষ, যে কাজ আমি করতে পারব, সেই কাজের কথা আপনাদের বলে যাবো, বলে গেলাম আর করতে পারলাম না সেই মন মানসিকতার মানুষ আমি নয়।
তিনি আরো বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে আমার নির্বাচনী যে সব এলাকায় বিদ্যুৎ ছিলনা আমি সেই সব এলাকাকে শতভাগ বিদ্যুতায়ন করছি। আমি নির্বাচনের সময় আপনাদের কথা দিয়েছিলাম যে আমি নির্বাচিত হওয়ার পর আপনাদের ঐ অবহেলিত রঙ্গারচর ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়ন করব, আমি আমার কথা রেখেছি, আজকে ঐ রঙ্গারচরকে শতভাগ বিদ্যুতায়ন করেছি, আজকের পর থেকে ঐ এলাকা আর অন্ধকার তাকবে না, ঐ এলাকার কোন শিক্ষার্থী আলোর জন্য কষ্ট করে লেখা পড়া করতে হবে না, সন্ধ্যার পরে পুরো এলাকা বিদ্যুৎ এর আলোয় আলোকিত হবে।
তিনি আরো বলেন, আপনাদের সেবা করার জন্য আপনার আমাকে নির্বাচিত করেছেন, আমি আপনাদের লোক, আমি আপনাদের মানুষ, আমি যতদিন ঐ পৃথিবীতে বেচে তাকব, আপনাদের জন্য ওই কাজ করে যাবো। আপনাদের যে কোন সমস্যা হলে আপনারা আমার সাথে যোগাযোগ করবেন, কথা দিচ্ছি আপনাদের পাশে আছি, আর সারাজীবন আপনাদের পাশে তাকব।
উপজেলা জাতীয়  পার্টির সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজুর পরিচালনায় অনুষ্ঠানে  বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম আব্দুল বাসেত, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক রশিদ আহমদ, গ্রামের মুরুব্বি মো আব্দুল করিম, সমাজ সেবক আব্দুল হেকিম, রঙ্গারচর জাতীয় পার্টির আহবায়ক ফায়জুর রহমান, রঙ্গারচর ইউনিয়ন পরিষদের সদস্য মো.আসাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা