ঈদে সাধারণ মানুষ সস্তিতে বাড়ি ফিরেছে-কাদের

নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালীতে সড়ক, পরিবহণ ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মাঝখানে নদীতে তীব্র ¯্রােত এবং ভারি বৃষ্টির জন্য চলাচল কিছুটা বিঘিœত হয়েছে, এরই মধ্যে সড়কে পশুবাহী গাড়ির জন্যও চলাচলে কোথাও কোথাও সমস্যা হয়েছে। এছাড়া দেশের বেশিরভাগ রুটই ভালোছিল, তবে শুধুমাত্র ঢাকা-টাঙ্গাইল রুটে বঙ্গবন্ধু সেতুর ওপারে নলকা পর্যন্ত সমস্যা হয়েছে, তবে সেটা গতকাল ঈদের আগের ছিল না। গতকাল শেষটা যার ভালো, সেটাই তার ভালো, শেষ পর্যন্ত মানুষ সস্তিতে ফিরেছে। তিনি মনে করেন ঈদ শেষে মানুষ একইভাবে কর্মস্থলে ফিরে যাবেন।

সোমবার নিজ জেলা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামের নিজ বাড়ির দরজার মসজিদে ঈদুল আযহার নাজাম আদায় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জাসহ অনেকে।
এর আগে মন্ত্রী তার বাবা-মায়ের কবর জেয়ারত করেন এবং স্থানীয় মুসল্লী ও নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় তিনি আরো বলেন, ঈদের দিনে এটাই আমাদের প্রার্থনা বঙ্গবন্ধু শেষ হাছিনার নেতৃত্বে এ দেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তির মূল উৎপাটন করা হবে।

উল্লেখ; সিঙ্গাপুরে প্রায় দুই মাস ১০ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১৫ মে দেশে ফিরেন ওবায়দুল কাদের। দেশে আসলেও শারীরিক কারণে তিনি নিজ গ্রামে আসতে পারেননি। অসুস্থ্য হওয়ার পর প্রায় পাঁচ মাস ৬ দিন পর তিনি নিজ নির্বাচনী এলাকায় এই প্রথন আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা