ওসমানীনগরে বাস  চাপায়  নিহত ২ -আহত ২

শাহীন মিয়া চৌধুরী, ওসমানীনগর  :: সিলেটের ওসমানীনগরে বাস চাপায় পল্লী বিদ্যুতের দুই শ্রমিক নিহত হয়েছেন।  আহত হয়েছেন আরো ২জন।
জানা যায়, ২২ সেপ্টেম্বর ( শনিবার)  সকাল ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার সাদীপুর ইউনিয়নের গজিয়া  নামকস্থানে পল্লী বিদ্যুতের খুঁটি স্থাপনের কাজ করছিল শ্রমিকরা। এসময় খুটি ভর্তি ভ্যান নিয়ে সড়ক পারাপারের সময় সিলেট থেকে ছেড়ে আসা শেরপুরগামী (সিলেট-জ-১১-০৩৪৪) লোকাল বাস – ভ্যান ও শ্রমিকদের  চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২জন শ্রমিক নিহত হন।আহত হন আরো ২ জন ।
 ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা, ওসমানীনগর থানা পুলিশ ও স্থানীয় ফায়ার ব্রিগেডের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করে। ঘটনায় নিহতরা হলেন, গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার চন্দনপাড় গ্রামের সাদিক আলীর পুত্র আব্দুল হাই (৩৫) ও একই উপজেলার কচুয়া গ্রামের আসাদুর রহমানের পুত্র রাশেদ মিয়া (২০)। আহতরা হচ্ছেন, একই এলাকার রনজিত (২৮) ও মামুন (২২)। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ জোনাল অফিসের ডিজিএম জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শ্রমিকরা সড়ক পারাপারের সময় বাসকে লাল পতাকা দেখালেও বাসের চালক সিগন্যাল অমান্য করে ভ্যান ও শ্রমিকদের চাপা দেয়।
শেরপুর হাইওয়ে থানার এসআই কামরুল ইসলাম বলেন, নিহতদের উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।   এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা