কানাইঘাটে বণিক সমিতির নির্বাচনে শামীমের নির্বাচনী ইশতেহার

কানাইঘাট প্রতিনিধি::কানাইঘাট বাজার বণিক সমিতি’র নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আব্দুল হেকিম শামীম শনিবার বিকাল ৩টায় তার নির্বাচনী কার্যালয়ে কর্মরত সাংবাদিকদের কাছে নির্বাচনী ইশতেহার তুলে ধরেন। এ সময় ইশতেহারে ঘোষিত নানা কর্মপরিকল্পনার কথা তুলে ধরে আব্দুল হেকিম শামীম বলেন, আগামী ১৫ অক্টোবর সোমবার কানাইঘাট বাজার বণিক সমিতির নির্বাচনে তিনি সাধারণ সম্পাদক পদে (চাকা) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন। তিনি নির্বাচিত হলে বাজারে চুরি, জুয়া, জলাবদ্ধতা, বাজারের শৃংখলা ও যানজট নিরসন করবেন।

এছাড়া তিনি বাজার বণিক সমিতিকে সরকারী রেজিষ্ট্রেশন করা, বাজারের প্রতি ওয়ার্ডে গণশৌচাগার ও সমিতির স্থায়ী অফিস নির্মাণ, প্রশিক্ষণ প্রাপ্ত পাহারাদার নিয়োগ, যানজট নিরসন, বাজারে চুরি, মাদক, জুয়া, জলাবদ্ধতা দুরীকরণ, বাজারে শৃঙ্খলা রক্ষা, কমিটির নিয়মিত সভার ব্যবস্থা করার সর্বোচ্চ চেষ্টা করবেন মর্মে নির্বাচনী ইশতেহারে উল্লেখ করেন। পরিশেষে তিনি শুভাকাঙ্খি সহ বাজারের সকল ভোটারের কাছে (চাকা) প্রতীকে ভোট দিয়ে বণিক সমিতির নির্বাচনে তাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে বাজারের সার্বিক উন্নয়নে ভূমিকা রাখার সুযোগ দেওয়ার অনুরোধ জানিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন আলিম, সাধারণ সম্পাদক মুমিন রশিদ, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহিন আহমদ, প্রচার সম্পাদক সুজন চন্দ অনুপ প্রমূখ। নির্বাচনী ইশতেহার ঘোষনার সময় সাধারণ সম্পাদক পদপ্রার্থী আব্দুল হেকিম শামীমের প্রস্তাবকারী, সমর্থনকারী সহ বিপুল সংখ্যক কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা