কানাইঘাট প্রেসক্লাবের ফ্যামিলি ডে উদ্যাপন

কানাইঘাট প্রতিনিধি:: ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে-২০২০ আনন্দ আড্ডা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধূলার মধ্য দিয়ে উদ্যাপন করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টায় প্রেসক্লাব কার্যালয় থেকে ৩টি মাইক্রোবাস করে ফ্যামিলি ডে’তে অংশগ্রহণকারীরা কানাইঘাটের প্রাকৃতিক সৌন্দর্য্যরে লীলাভ‚মি সীমান্তবর্তী পর্যটন সমৃদ্ধ এলাকা লোভাছড়া চা-বাগান, মঙ্গলপুর গারো পুঞ্জি সহ দর্শনীয় এলাকা ঘোরে দিনভর আনন্দ উপভোগে মেতে উঠেন।
ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় ফ্যামেলি ডে-তে ক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বেশ কয়েকটি ইভেন্টে অংশগ্রহণ করেন। দিনভর অত্যন্ত আনন্দঘণ পরিবেশে প্রেসক্লাবের ফ্যামিলি ডে’র নানা অনুষ্ঠানে উপস্থিত হয়ে সবাইকে শুভেচ্ছা জানান লোভাছড়া চা-বাগানের সত্ত¡াধিকারী ইউপি চেয়ারম্যান জেমস্ লিও ফারগুসন নানকা। সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধূলার পুরষ্কার বিতরণের পূর্বে ক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সিনিয়র সহ সভাপতি এখলাছুর রহমান ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, প্রেসক্লাবের সাবেক কার্যনির্বাহী সদস্য কাওছার আহমদ তাদের বক্তব্যে বলেন, সংবাদকর্মীরা সব সময় ব্যস্ত সময় কাটান। আজকের দিনটি সাংবাদিকরা তাদের পরিবারের সদস্যদের নিয়ে আনন্দ উপভোগে করতে এমন আয়োজন করা হয়েছে। প্রতিবছর প্রেসক্লাবের উদ্যোগে ক্লাবের সদস্যদের নিয়ে আনন্দ ভ্রমন সহ নানা ধরনের প্রতিযোগিতা হলেও, এ বছর থেকে সাংবাদিকদের পরিবারের সকল সদস্যদের নিয়ে ফ্যামিলি ডে উদ্যাপনের প্রচলণ শুরু হয়েছে। এর মধ্য দিয়ে সাংবাদিক সহ তাদের পরিবারের সকল সদস্যদের মধ্যে সম্প্রীতির বন্ধন আরো সুদৃঢ় হবে। সেই সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দ লোভাছড়া এলাকাকে পর্যটন সমৃদ্ধ এলাকা ঘোষণা সহ সীমান্ত এলাকার রাস্তা-ঘাটের উন্নয়ন এবং পর্যটকদের আকৃষ্ট করতে সরকারী উদ্যোগে দৃষ্টিনন্দন স্থাপনা শৈলি নির্মাণের দাবী জানান। ফ্যামেলি ডে’তে অংশগ্রহণকারীদের মধ্যে অনুভ‚তি ব্যক্ত করে বক্তব্য রাখেন, ক্লাবের সহ সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, কার্যনির্বাহী সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, সদস্য তাওহিদুল ইসলাম।
ফ্যামিলি ডে’তে অংশগ্রহণকারী প্রত্যেক সদস্যকে ক্লাবের টি-শার্ট, বিশেষ উপহার এবং বিভিন্ন প্রযোগিতায় বিজয়ীদের মধ্যে আকর্ষণীয় পুরষ্কার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা