কুলাউড়ায় ববন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

রাজু আহমদ কুলাউড়া প্রতিনিধি::কুলাউড়া উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্টিত হয়। বৃহস্প্রতিবার কুলাউড়া উপজেলার নবিন চন্দ্র উচ্চ বিদ্যালয় মাটে বিকেল ৩ ঘটিকায় বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সেমিফাইনাল খেলা অনুষ্টিত হয়। উক্ত সেমিফাইনাল খেলায় অংশ গ্রহন করে পৃথিম পাশা ইউনিয়ন পরিষদ বনাম কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদ।

প্রথমধায় খেলা শুরুতে পৃথিম পাশা ইউনিয়ন পরিষদ দলের খেলোয়ার জায়েদ হাসানের প্রথম গোল করে তার দল কে এগিয়ে নিয়ে যায় পরে প্রথমধায়ের মধ্যখানে কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের দল একটি গোল দিয়ে তাদের দল কে বিপদ মুক্ত করে এগিয়ে নিয়ে যায় কিন্তু দ্বিতীয়ধায়ের খেলায় পৃথিম পাশা ইউনিয়ন পরিষদ দলের খেলোয়ার প্রথম গোলদাতা জায়েদ হাসান ২য় গোল করে তার দল কে বিজয়ের পথে নিয়ে যায়।

কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদ কে ২-১ গোলে পরাজিত করে পৃথিম পাশা ইউনিয়ন পরিষদ বিজয় লাভ করে। সেমিফাইনাল খেলায় বিজয় লাভ করে পৃথিম পাশা ইউনিয়ন পরিষদ ফাইনাল খেলায় উত্তীর্ণ হয়। আগামী ১৭ সেপ্টেম্বর রোজ সোমবার কুলাউড়া নবিন চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে বিকেল বেলায় ফাইনাল খেলা অনুষ্টিত হবে।

ফাইনাল খেলায় মুখমুখি হবে পৃথিম পাশা ইউনিয়ন পরিষদ বনাম কুলাউড়া পৌরসভা। পৃথিম পাশা ইউনিয়ন পরিষদ দলের টিম ম্যানেজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদ রানা আব্বাছ জানান পৃথিম পাশা ইউনিয়ন পরিষদের দল প্রথম থেকে এখন পর্যন্ত খুবি ভালো খেলা উপহার দিচ্ছে এবং আশাবাদী আমরা ফাইনাল খেলায় ভালো সুন্দর একটি খেলা উপহার দিব এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ চ্যাম্পিয়ন ট্রপি আমরা আনিবো।

তিনি সকল খেলোয়ার বৃন্দকে ধন্যবাদ প্রকাশ করেন। পৃথিম পাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওয়াব আলী বাকর খান জানান,আজ বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমান গ্লোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পৃথিম পাশা ইউনিয়ন পরিষদ অংশ গ্রহন করে প্রথম থেকে সেমিফাইনাল খেলায় বিজয় লাভ করায় আমি অনেক আনন্দিত। খেলা পরিচালনা করতে গিয়ে যারা সাহায্য সহ যোগিতা করছেন তাদের কে ধন্যবাদ ও চির কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ফাইনাল খেলায় বিজয় লাভ করবেন বলে এই আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা