গণতন্ত্র আছে বলেই দেশের সমৃদ্ধি ও উন্নয়ন হচ্ছে – কাদের

নোয়াখালী থেকে নবীন:: আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, গণতন্ত্র আছে বলেই দেশের সমৃদ্ধি ও উন্নয়ন হচ্ছে। তিনি বলেন, আওয়ামীলীগের জন্ম ১৯৪৯ সালে, ৬৭ বছরে আওয়ামীলীগ যত বারই ক্ষমতায় এসছে- রাজপথে আন্দোলন-সংগ্রাম করে গণতন্ত্রের রায় নিয়ে নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে। রাতের অন্ধকারে বন্ধুকের নল ব্যবহার করে ক্ষমতায় আসেনি।

মঙ্গলবার দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তায় বীর শ্রেষ্ঠ রুহুল আমিন চত্তরে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের আরো বলেন, আমরা ভুয়া প্রতিশ্রুতি দিয়ে ভোট নিতে চাই না। যাই বলি, তাই করি-বিএনপির মতো হাই-কোর্ট দেখায় না। হাসিনা ম্যাজিকে সারা দেশে এখন নৌকার জয়-জয়কার। জাতীয় নির্বাচনে আবারো নৌকায় ভোট দিন।

প্রতিটি পরিবারে একজন করে চাকুরী, গ্যাস-বিদ্যুৎ সহ সকল ধরণের নাগরিক সুবিধা নিশ্চিক করবো। পথসভায় নোয়াখালী-৩ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মামুনুর রশিদ কিরনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ডা.এবিএম জাফর উল্যা, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সাল, বেগমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্যা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেত্রী লুৎফুন নাহার মুন্নি প্রমূখ নেতারা উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা