গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নবীন, নোয়াখালি প্রতিনিধি::গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও সমাবেশ করেছে জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক। মঙ্গলবার সকাল ১১টায় নোয়াখালী জেলা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও সমাবেশ করেছে জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক। মঙ্গলবার সকাল ১১টায় নোয়াখালী জেলা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্কের আহ্বায়ক ও জেলা শিক্ষক সমিতির সভাপতি আবুল কাসেমের সভাপতিত্বে এবং তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- এবিএম আবদুল আলিম, মুহাম্মদ আলমগীর, দৈনিক সচিত্র নোয়াখালীর প্রকাশক ও সম্পাদক আমিরুল ইসলাম হারুন, কাউন্সিলর লিলি রহমান, ব্র্যাক জেলা সমন্নয়কারী আক্তারুল ইসলাম, মো. সাইফুল ইসলাম, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির মেহেদী হাসান প্রমুখ।

বক্তারা বলেন, পত্রিকায় প্রকাশিত তথ্য অনুযায়ী গত সেপ্টেম্বর মাসে নোয়াখালীতে ধর্ষণ-১টি, গণধর্ষণ-১টি, ধর্ষণ চেষ্টা-৩টি, মামার উত্ত্যাক্ত সইতে না পেরে আত্মহত্যাসহ আত্মহত্যা-২টি, নারী হত্যা-২টি, নারীর মরদেহ উদ্ধার ২টি’র মত উল্লেখযোগ্য নারী নির্যাতনের ঘটনা ঘটে।

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র নির্যাতনসহ দেশব্যাপী নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে জেলা যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্কের আয়োজিত মানববন্ধনে বক্তারা অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

মানববন্ধন শেষে নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র নির্যাতনসহ দেশব্যাপী নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা