ছাতক দোয়ারার উন্নয়নের জন্য নৌকার মাঝি হতে চান শামীম আহমেদ চৌধুরী

দোয়ারাবাজার প্রতিনিধিঃসুনামগঞ্জ জেলা দোয়ারাবাজার উপজেলার মান্নার গাওঁ ইউনিয়নের বদরপুর গ্রামে উঠান বৈঠক করেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫(ছাতক-দোয়ারাবাজার)আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী । উঠান বৈঠকে সভাপতিত্ব করেন বীর মুক্তিযুদ্ধা আছদ্দর আলী দোয়ারাবাজার উপজেলা ছাত্রলীগ সভাপতি জাহাঙ্গীর আলমের পরিচালনায়  বিকেলে উঠান বৈঠক  অনুষ্টিত হয়।
উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য শামীম আহমদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে আগামী সংসদ নির্বাচন করার অনুমতি দেন আর আপনারা সবাই যদি আমাকে সাহায্য করেন ইনশাআল্লাহ আমি বিজয়ী হয়ে আমাদের এই আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো। তিনি আরও বলেন জননেত্রী শেখ হাসিনার সরকার আজ বিশ্বের বুকে উন্নয়নের রুল মডেল হয়ে দাড়িয়েছে। সারা বিশ্ব আজ আমাদের উন্নয়ন নিয়ে ভাবতে শুরু করেছে। একদিন যারা আমাদেরকে দেখলে দুরে সরে যেত আজ তাঁরা এগিয়ে আসে আমাদের সাথে হাত মিলিয়ে কৌশল বিনিময় করার জন্য আর এসব সম্ভব হয়েছে একমাত্র জননেত্রীর প্রজ্ঞার কারণে। আমাদের নেত্রী কখনো নিজের জন্য ভাবেননি, তিনি সবসময় দেশের মানুষের কথা ভেবেছেন তাই তিনি মরণের ভয় না করে নিরলসভাবে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন ।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানান, বৈঠকে আরও বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা আওয়ামীগ সিনিয়র যোগ্ম আহবায়ক শামীমুল ইসলাম শামীম,ছাতক উপজেলা আওমীগ যোগ্ম আহবায়ক আজমল হোসেন সজল,নয়ারাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান পির খালিক রাজা,লক্ষিপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি,শফিকুল ইসলাম (রতন),সুরামা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম আর্মি,মান্নার গাওঁ ইউনিয়ন সভাপতি সিকান্দার আলী,ছাতক উপজেলা আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদিন তালুকদার,দোয়ারাবাজার সদর ইউনিয়ন সাধারণ সম্পাদক আব্দুল হামিদ,বোগলা ইউনিয়ন আওয়ামীগ সভাপতি হাবিবুর রহমান শেখ চাঁন,বাংলাবাজার ইউনিয়ন আওমীলীগ সাধারণ সম্পাদক ডাঃআব্দুসামাদ,মান্নার গাওঁ ইউনিয়ন আওয়ামীগ নেতা নুরুল ইসলাম,মনিক ভূয়া,জজমিয়া,দোয়ারাবাজা উপজেলা সেচ্ছাসেবকলীগ যোগ্ম আহবায়ক প্রিয়তোষ দে (চন্ডী),উপজেলা শ্রমিকলীগ সভাপতি আলি হোসেন,সেচ্ছাসেবকলীগ নেতা,ফজল মিয়া,হোসেন মিয়া,আইনুল মিয়া,প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা