জগন্নাথপুরে জনতার মুখোমুখি তিনপ্রার্থী

জগন্নাথপুর প্রতিনিধি::অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে সুনামগঞ্জের-৩ (জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ) আসনে প্রতিদ্বন্ধী আওয়ামী লীগ, ঐক্যফ্রন্ট, জাকের পার্টির মনোনীত তিন প্রার্থী জনগণের মুখোমুখি হন।

শুক্রবার বিকাল ৪টায় আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর আয়োজনে জনগনের মুখোমুখি হন প্রার্থীরা। সুজনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও অনুষ্ঠানের প্রধান সঞ্চালক ড. বদিউল আলম মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুজন সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক আলী হায়দার।
জনগণের মুখোমুখি অনুষ্টানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ৩ আসনের এমপি প্রার্থী আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান (নৌকা), ঐক্যফ্রন্টের প্রার্থী সাবেক এমপি অ্যাডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী (ধানের শীষ) ও জাকের পার্টির শাহজাহান চৌধুরী (গোলাপফুল)।
জনগনের মুখোমুখি অনুষ্টানে গণমাধ্যমকর্মীসহ সুশিল সমাজ, ছাত্র, শিক্ষক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষজনের উপস্থিতিতে শিক্ষিত যুবকদের জন্য কর্মসংস্থান, জীবনমান উন্নয়ন, শিক্ষার উন্নয়ন সহ বিভিন্ন প্রশ্ন প্রার্থীদের উদ্দেশ্যে তুলে ধরেন। পরিশেষে সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার উপস্থিত সবাইকে কালো টাকার মালিক, চোরাকারবারী, সন্ত্রাসীদের গডফাদার এমন কোন লোকদের ভোট না দেওয়ার জন্য শপথবাক্য পাঠ করান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা