জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নোয়াখালী জেলা শাখার পরিচিতি সভা

নোয়াখালী প্রতিনিধি ::বিএনপি’র ভাইস চেয়ারম্যান বরকত উল্যাহ বুলু বলেছেন, দেশে যেভাবে গুম, খুন, নারীদের ওপর অত্যাচারসহ প্রকাশ্যে মানুষ কুপিয়ে হত্যা এ বিভৎস অবস্থা বিরাজ করছে, গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা অনুপুস্থিত, এ জন্য গণ অভ্যুত্থানের মাধ্যমে শেখ হাসিনার পতন ঘটাতে হবে।

তিনি শনিবার বিকেলে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নোয়াখালী জেলা শাখার পরিচিতি সভা ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সাবেক সংসদ সদস্য ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এ্যাডভোকেট সালাউদ্দিন কামরানের সভাপতিত্বে ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব এড. মো. নুরুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মো.শাহজাহান, বিএরনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, নোয়াখালী বারের সভাপতি এড. এবিএম জাকারিয়া, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. আবদুর রহমানসহ প্রমূখ। এর আগে অনুষ্ঠান উদ্ধোধন করেন বিএনপির যুগ্ম মহাসচিব ও বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মহাসচিব ব্যারিস্টার এম মাহবুব উদ্দিন খোকন।

উল্লেখ্য, গত জুন মাসে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নোয়াখালী জেলা শাখার নির্বাচনে প্রত্যক্ষ ভোটে বিএম কামরুল ইসলামকে সভাপতি ও মো. খুরশিদ আলমকে সাধারণ সম্পাদকসহ মোট ১৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা