তরুণদের সঙ্গে প্রধানমন্ত্রীর ‘লেটস টক’ স্থগিত

এসটিভি ডেস্ক নিউজ:: অনিবার্য কারণবশত তরুণদের সঙ্গে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘লেটস টক’ অনুষ্ঠানটি স্থগিত করা হয়েছে। সূচি অনুযায়ী ১৬ নভেম্বর এটি হওয়ার কথা ছিল। যা বিটিভিসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে একযোগে সম্প্রচার করার কথা ছিল।

মঙ্গলবার আওয়ামী লীগের গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর অফিসিয়াল ফেসবুক পেজে এই তথ্য জানানো হয়েছে। তবে অনুষ্ঠানটি অদূর ভবিষ্যতে নিকটবর্তী সময়ে নতুন তারিখে হবে বলেও সিআরআই এর পক্ষ থেকে জানানো হয়।

এ অনুষ্ঠানে নতুন প্রজন্ম ও বাংলাদেশ নিয়ে প্রধানমন্ত্রী তার ভবিষ্যৎ ভাবনার কথা জানানো এবং সেই সাথে তরুণদের স্বপ্নের কথা, স্বপ্ন পূরণের কথা এবং স্বপ্নের বাংলাদেশ গড়ার কথা শোনার কথা ছিল।

জানা গেছে, বিভিন্ন গবেষণা প্রতিবেদন অনুসারে বাংলাদেশের তরুণদের কাছে সবচাইতে জনপ্রিয় নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর কেনো তরুণদের কাছে তার জনপ্রিয়তা, সেটি আরো একবার প্রমাণ করতে ‘লেটস টক’ অনুষ্ঠানে উপস্থিত হচ্ছিলেন তিনি। সারাদেশ থেকে বাছাই করা ১৫০ জন অংশগ্রহণকারী তরুণের সাথে দেশের বিভিন্ন নীতি নির্ধারণী বিষয়ে আলোচনা করার কথা ছিল প্রধানমন্ত্রীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা