ইনাতগঞ্জে ইউপি সদস্য সামছুন্নারের বিরুদ্ধে ফেসবুকে ভুয়া ষ্ট্যাডার্স।। বিভ্রান্ত না হওয়ার আহবান

নবীগঞ্জ প্রতিনিধি::নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন পরিষদের ৩,৪,৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য বক্তারপুর গ্রামের সামছুন্নাহার বেগমের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া আইডি থেকে মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্য বিহীন মানহানিকর ষ্ট্যাডার্স লেখায় এলাকার নিন্দার ঝড় বইছে। এ ব্যাপারে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন ইউপি সদস্য সামছুন্নাহার।

এলাকাবাসী সূত্রে জানা যায়,ইউপি সদস্য সামছুন্নাহার বেগম বিগত ইউয়িন পরিষদ নির্বাচনে ৩,৪, ও ৫নং ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচনে অংশ গ্রহণ করে বিপুল ভোটে ইউপি সদস্যা নির্বাচিত হন। নির্বাচিত হয়ে তিনি সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন। তিনি গরীব অসহায় মানুষের পাশে থেকে নি:স্বার্থভাবে নিজের টাকা খরচ করে গরীব অবহায় মানুষদের বয়স্ক ভাতা,পঙ্গুভাতাসহ সব ধরনের সহযোগিতা করে আসছেন। তার এসব ভাল কাজে হিংসাআন্বিত হয়ে বিগত নির্বাচনের জের এবং আগামী নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রি মহল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া আইডি থেকে মিথ্যা ও বিভ্রন্তিমূলক ষ্ট্যার্ডর্স লিখে সমাজে তাকে হেয়প্রতিপন্ন করছে।

জানা যায়,শুভ আহমেদ চৌধুরী নামে ফেসবুকে ভুয়া আইডি থেকে গত কিছুদিন ধরে সামছুন্নাহার বেগমের বিরুদ্ধে মনগড়া মতো মিথ্যা ষ্ট্যাডার্স পোষ্ট করে আসছে। এক ষ্ট্যাডার্সে শুভ আহমেদ চৌধুরী নামের ওই আইডি থেকে লেখা হয়,ইউপি সদস্যা সামছুন্নার বেগম নাদামপুর গ্রামের সুরেশ দাশের কাছে বয়স্ক ভাতার জন্য টাকা চেয়েছেন।

এর সত্যতা জানতে সুরেশ দাশের সাথে কতা হলে সুরেশ দাশ এ প্রতিনিধিকে জানান,এটা সম্পূর্ণ মিথ্যা কথা। বয়স্ক ভাতার টাকার জন্য মেম্বার সামছুন্নার আমার কাছে কোন টাকা চাননি। তিনি নিজের টাকা খরচ করে নবীগঞ্জ হবিগঞ্জ গিয়ে আমাকে বয়স্ক ভাতার টাকা পাইয়ে দিয়েছেন। তার জনপ্রিয়তায় হিংসান্বিত হয়েই ভুয়া আইড খুলে মিথ্যা ষ্ট্যাডার্স দেয়া হচ্ছে। তিনি এর নিন্দা জানান।

বক্তারপুর গ্রামের সুজেল মিয়া বলেন,মহিলা মেম্বার সামছুন্নাহার সততার সহিত তার দায়িত্ব পালন করে আসছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া আইড খুলে একজন সম্মানি মানুষের মানহানি করা কোন ভাবেই গ্রহণ যোগ্য নয়। তিনি বলেন,ষ্ট্যাডার্সে যা কিছু লেখা হচ্ছে এর কোন ভিত্তি নেই। প্রমান করা ও সম্ভব নয়। তিনি এসব বিভ্রান্তিমূলক লেখা থেকে বিরত থাকার আহবান জানান।

এ ব্যাপারে ইউপি সদস্য সামছুন্নাহার বেগম বলেন,আমি নির্বাচিত হওয়ার পর থেকে গরীব অসহায় মানুষের কল্যানে কাজ করছি। আগামী নির্বাচনকে সামনে রেখে একটি চক্র আমার বিরুদ্ধে লেগেছে। যাতে আগামী নির্বাচনে আমি অংশ গ্রহণ করে নির্বাচিত না হই। আমাকে আমার পরিবার ও জনসাধারনের কাছে হেয় করার জন্য ভুয়া আইডি খুলে মান সম্মান ক্ষুন্ন করা হচ্ছে। এ ব্যাপারে ওই ভুয়া আইডির বিরুদ্ধে মামলা দায়ের করবেন বলে তিনি জানান। পাশাপাশি তিনি পরিবার এবং ইউনিয়নবাসীকে ভুয়া আইডির মিথ্যা ষ্ট্যাডার্সে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা