নবীগঞ্জের ইনাতগঞ্জ থেকে নিখোঁজের ১৫ ঘন্টা পর যুবকের লাশ উদ্ধার

আশাহীদ আলী আশা:: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজার থেকে নিখোঁজের ১৫ ঘন্টা পর সিএনজি চালক (অটোরিক্সা) মামুন মিয়া(২০) এর ক্ষতবিক্ষত লাশ জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীপুর গ্রামের পশ্চিমে শ্শ্মানঘাটের নিকটে কচুরিপানা দিয়ে ঢাকা একটি ছোট খাল থেকে উদ্ধার করেছে জগন্নাথপুর থানার পুলিশ। তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।নিহত মামুন নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের আব্দুল মালিক এর পুত্র।
নিহত মামুন মিয়ার পিতা আব্দুল মালিক জানান,গত বৃহস্পতিবার সন্ধায় তার ছেলে মামুন ইনাতগঞ্জ থেকে সিএনজি যাত্রী নিয়ে নবীগঞ্জ যায়। রাত ৮ টায় সিএনজিসহ মামুনকে অনেকে কাজীরগঞ্জ বাজারে দেখেছেন। ইনাতগঞ্জ বাজার সিএনজি ষ্টেন্ডে মামুনের সিএনজি পাওয়া গেলেও বাড়ী ফিরতে তার বিলম্ব দেখে তার মোবাইল ফোনে কল দেন। এ সময় তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সারারাত সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি। পাইলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মখলিছ মিয়া জানান,গতকাল শুক্রবার সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে খালের মধ্যে কচুরিপানা দিয়ে ঢাকা অবস্থায় লাশটি দেখতে পেয়ে পুলিশকে ফোনে অবহিত করি।
খবর পেয়ে জগন্নাতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান,লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছ। লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। রহশ্য উদঘাটনের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা