নবীগঞ্জে এক বখাটেকে ভ্রাম্যমাণ আদালতের ৬ মাসের কারাদন্ড

ছনি চৌধুরী:: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান ও মোবাইল নাম্বার দিতে অপারগতা প্রকাশ করায় নবীগঞ্জ সরকারি কলেজের এক ছাত্রীকে কাপড় টানা হেচড়া করায় মোফাজ্জল হোসেন (২২) নামে এক বখাটেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে।
রবিবার দুপুরে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাউল গণি ওসমানীর অফিস কক্ষে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বখাটে মোফাজ্জলকে ৬মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।
জানা যায়, গত(১৮জুলাই) বৃহস্পতিবার দুপুরে কলেজ থেকে বাড়ী ফেরার পথে টমটম গাড়িতে উঠার সময় নবীগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণীর এক জনৈক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয় করগাওঁ ইউনিয়নের ও কলেজের পার্শ্ববতী এলাকার মিল্লিক গ্রামের মৃত জহুর আলী পুত্র মোফাজ্জল হোসেন (২২) নামে এক বখাটে।
এসময় বখাটে ও তার অপর সঙ্গীদের নিয়ে ওই ছাত্রীর মোবাইল নাম্বার দেয়ার জন্য বললে কলেজ ছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখান করেন এবং মোবাইল নাম্বার দিতে অপারগতা প্রকাশ করেন। এসময় বখাটে মোফাজ্জল ও তার সঙ্গে থাকা অন্যান্য বখাটেরা ওই কলেজ ছাত্রীর কাপড় ধরে টানা-হেচরা করে।
এ খবর নবীগঞ্জ সরকারী কলেজে পৌঁছা মাত্রই কলেজ ছাত্র- ছাত্রীরা এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়। এসময় কলেজের ছাত্র-ছাত্রীরা এঘটনার বিচারের দাবিতে আন্দোলন করে। পুলিশ আন্দোলনকারী ছাত্র-ছাত্রীদের ঘটনার সুষ্ট বিচারের আশ্বাস দিলে আন্দোলনকারী আন্দোলন থেকে সরে যান। ঘটনার পর থেকেই মোফাজ্জল আত্ম-গোপনে চলে যায়।
রবিবার (২১জুলাই) সকালে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার এস আই পার্থ রঞ্জন চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে করগাঁও ইউনিয়নের জৈন্তরী পয়েন্ট থেকে মোফাজ্জলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।
পরে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউল গনি ওসমানী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মোফাজ্জলকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউল গনি ওসমানী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বখাটে মোফাজ্জলকে ৬মাসের বিনাশ্রম কারাদ- প্রদাণের সত্যতা নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা