নবীগঞ্জে কলেজ ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা।। গাড়ীসহ আটক ২

আলী জাবেদ মান্না, চীফ রিপোর্টাঃঃ

নবীগঞ্জে লাকী পরিবহনের একটি গাড়ীতে কলেজ শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টায় অভিযোগে বাসের চালক ও হেলপারকে গাড়ীসহ আটক কর হয়েছে।
গতকাল রবিবার বিকেলে নবীগঞ্জ শহরের আরজু হোটেলের সামন থেকে তাদের  আটক করা হয়। পরে তাদের থানা পুলিশের কাছে সোপর্দ করেন স্থানীয় জনতা।
আটককৃতরা হলো ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের মজিদ মিয়ার পুত্র বাস চালক রিয়াদ মিয়া(৪৫) ও নরসিংদী জেলার পলাশ উপজেলার ইসাখালি গ্রামের রফিজ উদ্দিনের ছেলে ইব্রাহিম খলিল রুবেল(৩৬)।
রবিবার সকালে নবীগঞ্জ পৌর এলাকায় তিমিরপুর গ্রামের হবিগঞ্জ বৃন্দাবন কলেজের অনার্য ১ম বর্ষের শিক্ষার্থী কলেজে যাওয়ার উদ্দেশ্য নবীগঞ্জ হবিগঞ্জ সড়কে তিমিরপুর এলাকায় দাড়িয়ে ছিল। এ সময় আজমিরীগঞ্জ – বানিয়াচং- হবিগঞ্জ – ঢাকা সড়কে যাত্রীবাহী লাকী পরিবহনের ঢাকা – মেট্রো- ব-১৫-৩৪৪৬) বাস তিমিরপুর দাঁড় করিয়ে ওই শিক্ষার্থীকে গাড়ীতে উঠায়।
পথিমধ্যে গাড়ীতে চালক ও হেলপার  ওই শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টা করে। গাড়ীতে কয়েকজন যাত্রী থাকলেও তারা ঘুমিয়ে ছিলেন।
এক পর্যায়ে বাসটি হবিগঞ্জ শহরে প্রবেশ করলে ওই শিক্ষার্থী  তাকে নামিয়ে দিতে বলে। কিন্ত চালক ও হেলপার তাকে গাড়ি থেকে না নামিয়ে গাড়ী দ্রুত গতিতে ঢাকার উদ্দেশ্য  চালাতে থাকে।
এক পর্যায়ে কলেজ শিক্ষার্থী  বাস থেকে লাফ দিয়ে নিজেকে রক্ষা করে।
পরিক্ষা শেষে ওই ছাত্রী বাড়িতে এসে   আত্মীয় স্বজনের কাছে ঘটনাটির বিস্তারিত জানায়।
গতকাল রবিবার সকালে লাকি পরিবহনের ওই গাড়ী (ঢাকা-মেট্রা-ব ১৫-৩৪৬৪) ঢাকা থেকে যাত্রী নিয়ে হবিগঞ্জের আজমিরিগঞ্জের উদ্দেশ্য নবীগঞ্জ শহরে আসে। এ সময় উত্তেজিত জনতা নবীগঞ্জ শহরের আরজু হোটেলের সামনে গাড়ীসহ চালক ও হেলপারকে আটক করে।
পরে তাদের উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেন।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ ডালিম আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে চালক রিয়াদ ও হেলপার রুবেলকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা