নবীগঞ্জে ছুরিকাঘাতে আহত ব্যক্তির হাসপাতালে মৃত্যু।। দোকান ভাংচুর ও বিক্ষোভ

নবীগঞ্জ ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা :
নবীগঞ্জে ছুরিকাঘাতে হাফিজুর রহমান(৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। সে উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর  গ্রামের আব্দুস সালামের পুত্র।
এর আগে গত রবিবার রাত সাড়ে ৯ টায় একই ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের আব্দুল আহাদের  পুত্র শিপন মিয়া হাফিজুরকে ছুরিকাঘাত করে।
 আহত অবস্থায় তাকে তাৎক্ষণিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনিত হলে পরদিন উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।গতকাল বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬টায় চিকিৎসাধীন অবস্থায় হাফিজুরের মৃত্যু হয়। পেশায় হাফিজুর ও শিপন দুজনই সিএনজি ( অটোরিকশা) চালক।
হাফিজুরের মৃত্যু সংবাদ তার গ্রামের বাড়িতে এসে পৌছলে তার আত্মীয়স্বজনরা স্থানীয় সৈদপুর বাজারে অবস্থিত চৈতন্যপুর গ্রামের ৪/৫ টি দোকান ভাংচুর করে হামলাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ করেন।
 স্থানীয় সূত্রে জানা গেছে,নিহত হাফিজুর ও শিপন পেশায় দুজনই সিএনজি( অটোরিকশা) চালক। বিগত কয়েক মাস ধরে দুজনের মধ্যে সিএনজি সিরিয়াল নিয়ে বিরোধ চলে আসছে। বিষয়টি সিএনজি মালিক সমিতির সভাপতিকে জানানোর পরও তিনি কোন ব্যবস্থা গ্রহণ করেননি।
এর জের ধরেই গত রবিবার দুজনের মধ্যে বাকবিতণ্ডা হলে এক পর্যায়ে উল্লেখিত খুনের ঘটনা ঘটে।
নিহতের আত্বীয় উমরপুর গ্রামের আজিজুল মিয়া বলেন, সিএনজি সিরিয়াল নিয়ে তর্ক বিতর্কের পর হাফিজুরকে শিপন নির্মমভাবে ছুরিকাঘাত করে হত্যা করে।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মাসুক আলী বলেন,নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে ঢাকা একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাফিজুরের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে এখনো মামলা হয়নি। মামলা দায়ের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা