নবীগঞ্জে জুয়ারীদের হামলায় সংবাদকর্মী ক্ষত-বিক্ষত

সংবাদদাতা:: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় জুয়া খেলার আসরের ছবি তোলার সন্দেহের জের নিয়ে জসিম তালুকদার (২৩) নামের এক সংবাদকর্মীর ওপর হামলা চালিয়েছে একদলভূক্ত জুয়ারীরা। হামলায় তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত-বিক্ষত এবং একটি হাত ভেঁেঙ্গ গিয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে উপজেলার পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গাজীর মোকাম নামক স্থানে। গুরুতর আহত অবস্থায় তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ওই গ্রামের জুলফু মিয়ার পুত্র জসিম তালুকদার ন্থানীয় দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ও বৃন্দাবন কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র।

নবীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন জসিম এ প্রতিনিধিকে জানায়, উল্লেখিত সময়ে ভরগাঁও গাজীর মোকামের পাশের একটি মাঠে বসে ওই গ্রামের নূর হোসেন, ইমন মিয়া, তালুক মিয়া, আকলু মিয়াগং মিলে একজোট হয়ে জুয়া খেলছিল। এ সময় সে মোবাইল হাতে নিয়ে তাদের পাশ দিয়ে যাচ্ছিল। এতে জুয়ারীরা সন্দেহ করে হয়তো তাদের ছবি তুলেছে। কোন কিছু বুঝার আগেই তাকে ঝাপটে ধরে জুয়ারীদের সাথে থাকা ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত বিক্ষত করে এবং বাম হাত ভেঙ্গে ফেলে। তার শোর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক তার খোঁজ খবর নিতে হাসপাতালে ছুটে যান দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সেলিম মিয়া তালুকদার, বার্তা সম্পাদক ও বাংলা টিভির প্রতিনিধি মতিউর রহমান মুন্না, দৈনিক প্রতিদিনের সংবাদ ও দৈনিক জালালাবাদ পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি শাহ সুলতান আহমেদ, সময়ের স্টাফ রিপোর্টার আলী হাছান লিটনসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ। তারা এ ঘটনার নিন্দা জানিয়ে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি দাবি জানান। এদিকে, এঘটনায় নবীগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা