নবীগঞ্জে ডিজিটাল নিরাপদ দিবস পালিত

আশাহীদ আলী আশা:: সারা দেশের ন্যায় নবীগঞ্জ উপজেলায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে। সত্য মিথ্যা যাচাই আগে ইন্টারনেটে শেয়ার পরে এই প্রতিপাদ্য কে সামনে রেখে বৃহস্পতিবার বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যোগে নবীগঞ্জ শহরে এক র‌্যালি ও আলোচনা আয়োজন করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ বিন হাসানের সভাপতিত্বে ও নবীগঞ্জ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আমজাদ মিলন ও শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল মিয়ার যৌথ পরিচালনায় সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য আব্দুল মালিক, ইউপি চেয়ারম্যান সত্যজিৎ দাশ, জাবেদুল আলম চৌধুরী সাজু প্রমুখ। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল হাসান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, মোঃ আলমগীর মিয়া, হাবিবুর রহমান চৌধুরী শামীম, মাধ্যমিক শিক্ষা অফিসার সাদেক হোসেন, মহিলা আওয়ামীলীগের সভাপতি দিলারা হোসেন, সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক মতিউর রহমান মুন্না, ছনি চৌধুরী, সাধারণ সম্পাদক সইফা রহমান কাকলীসহ উপজেলার জনপ্রতিনিধি,সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে তোমার চোখে ডিজিটাল বাংলাদেশের উপর রচনা প্রতিযোগিতায় প্রাথমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের মধ্যে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা