নবীগঞ্জে ঢাকা সিলেট মহাসড়কে তৈলবাহী গাড়ি ও সিএনজির সংঘর্ষে নিহত ১ আহত ২

নবীগঞ্জ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা :ঢাকা-সিলেট মহা সড়কের আউশকান্দিতে তৈলবাহী গাড়ি ও সিএনজি মূখমোখি সংঘর্ষে সিএনজি চালক ফজল মিয়া(২২) নিহত হয়েছেন। সে উপজেলার আউশকান্দি ইউনিয়নের জালাল পুর গ্রামের মৃত রহমত মিয়ার পুত্র।
গুরুতর আহত হয়েছেন উপজেলার দেবপাড়া ইউনিয়নের দেও পাড়া গ্রামের বদরুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়,গতকাল মঙ্গলবার বিকাল প্রায় ৫টার দিকে সৈয়দপুর বাজার থেকে দুইজন যাত্রী নিয়ে আউশকান্দি গ্যাস পাম্পে গ্যাস নিতে আসেন ফজল মিয়া। পথি মধ্যে আউশকান্দি মুনিম ফিলিং ষ্টেশনের সামনে আসা মাত্রই ঢাকা থেকে ছেড়ে আসা একটি তৈলবাহী ট্রাকের সাথে সংঘর্ষ হয়।
সংঘর্ষে সিএনজি চালক ফজল মিয়া(২২) ঘটনাস্থলেই মারা যান। আহত হন উল্লেখিত দুই যাত্রী।
দূর্ঘটনার পর স্থানীয় জনতা মহা সড়ক প্রায় ঘন্টাখানে অবরোধ  করে রাখেন। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে যান চলাচল স্বাভাবিক করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে শেরপুর হাইওয়ে থানায় নিয়ে যান।
 এ সময় ঘাতক তৈলবাহী ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা গাড়ির পিছু নিয়ে সৈয়দপুর বাজারে গাড়িটিকে আটক করেন।
দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর থানার হাইওয়ে ভারপ্রাপ্ত (ওসি) পরিমল দাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা