নবীগঞ্জে নিখোঁজের ৪দিন পর বিবিয়ানা নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

নবীগঞ্জ সংবাদদাতা:: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের নিকটে বিবিয়ানা নদী থেকে নিখোঁজের ৪দিন পর আমজদ উল্লা (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আমজদ উল্লার বাড়ি উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১ টার সময় লাশটি উদ্ধার করা হয়।

নিহতের ছোট ভাই আকবর হোসেন জানান,গত শুক্রবার ফজরের নামাজ পড়ে ভোরে তার ভাই আমজদ উল্লা গরুর ঘাস আনতে বাড়ী থেকে বেরিয়ে যান। এর পর থেকে তিনি নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও কোথাও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তিনি জানান,গতকাল সোমবার বেলা সাড়ে ১১ টার সময় গ্রামের সামনে বিবিয়ানা নদীতে লাশটি ভেসে উঠে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে পুলিশকে খবর দেই।খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই এমরান হোসেন একদল পুলিশ নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে নদী থেতে ভাসমান লাশটি উদ্ধার করেন। তবে তাদের পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই বলে তিনি পুলিশকে জানান।

স্থানীয় ওয়ার্ড মেম্বার সাপু আলম জানান,গত শুক্রবার থেকে আমজদ উল্লা নিখোঁজ ছিলেন। কোথায়ও তার সন্ধান না পেয়ে তিনি নিজে বাদী হয়ে নবীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী ( জিডি) করেন। নিহতের পরিবারের পক্ষে কারো বিরুদ্ধে অভিযোগ না থাকায় বিকেল ৩টায় নামাজে জানাযা শেষে তাকে গ্রাম্য কবর স্থানে দফন করা হয়েছে।

ইনাতগঞ্জ ফাঁড়ির এসআই এমরান হোসেন জানান, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করি। নিহতের পরিবারের পক্ষে কোন অভিযোগ না থাকায় তার ভাই আকবর হোসেনের জিম্মায় লাশ দিয়ে আসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা