নবীগঞ্জে পুলিশের অভিযানে ৪ ডাকাত গ্রেফতার!! ট্রাকসহ ৩৯টি গরু, মোবাইল ও নোহা গাড়ী উদ্ধার

নবীগঞ্জ (হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা :নবীগঞ্জ থানার পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ৪ ডাকাতকে গ্রেফতার করেছে । গত মঙ্গলবার রাতে উপজেলার আউশাকান্দি এলাকা থেকে ডাকাতদের গ্রেফতার করেন।
পুলিশ সূত্রে জানাযায়, গত (০১অক্টোবর) রাতে
সিলেট থেকে গরু ব্যাবসায়ীরা কিশোরগঞ্জ যাওয়ার পথে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার সংলগ্ন ব্রীজের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের উপর অজ্ঞাতনামা ১২/১৩ জন ডাকাত দল মোঃ এনায়েতুলএনাতুল বেপারী  বিভিন্ন রংয়ের ৩৯ টি ডেকা বাছুর, একটি ট্রাক, বিভিন্ন কোম্পানীর ৫ টি মোবাই ফোন এবং নগদ- নগদ আড়াই লক্ষ টাকা ডাকাতি করে নিয়ে যায়।
 এই ঘটনায় মোঃ এনায়েতুল (এনাতুল বেপারী) (৩৮) বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা করেন। এসআই স্বাধীন চন্দ্র তালুকদার মামলা তদন্ত ভার গ্রহণ করেন।
গোপন সূত্রের ভিত্তিতে ডাকাতির মাত্র ৩ ঘন্টার মধ্যেই হবিগঞ্জ পুলিশ সুপার (বর্তমানে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) রেজাউল হক খান এর দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন এর নেতৃত্বে এসআই/স্বাধীন চন্দ্র তালুকদার, এসআই/পিযুষ কান্তি দেবনাথ ও সঙ্গীয় ফোর্সসহ  (০১অক্টোবর)  রাতে  উপজেলার দেবপাড়া ইউনিয়নস্থ টোলপ্লাজার সামনে গোপলা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাত চক্রোর ৪ সদস্যকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত ডাকাত সদস্যরা হলো, মৌলভীবাজার উপজেলার শেরপুর ব্রাহ্মনগ্রামের মৃত আজমান আলীর পুত্র মোঃ সৈয়দুর রহমান (৩০), ওসমানীনগর উপজেলার সৈয়দপুর গ্রামের জফির মিয়ার পুত্র সামসুদ্দিন( ২৯), নবীগঞ্জ উপজেলার পারকুল (বনগাঁও) গ্রামের নুরুল মিয়ার পুত্র  উজ্জল হোসেন( ২১), একি গ্রামের ইসলাম উদ্দিনের পুত্র রেফু মিয়া (২৪)।
 ডাকাতি কাজে ব্যবহৃত একটি নোহা গাড়ীসহ মোঃ এনায়েতুল( এনাতুল বপারী) ডাকাতি হওয়া বিভিন্ন রংয়ের ৩৯ টি ডেকা বাছুর ও একটি ট্রাক গাড়ী, বিভিন্ন কোম্পানীর মোবাইল ফোন
৫টি  উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামীরা সকলেই ডাকাত চক্রের সদস্য। আসামীরা ডাকাতির ঘটনার কথা স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা