নবীগঞ্জে বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন।। রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন

রাকিল হোসেন:: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ( পশ্চিম)  ইউনিয়নের চৌকি গ্রামের বীর মুক্তিযোদ্ধা গোবিন্দ চন্দ্র দাশ(৭৩) পরলোকগমন করেছে।
গতকাল শুক্রবার বেলা ১১ টার সময় বাংলাদেশ সরকারের পক্ষে রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান জানিয়ে গার্ড অব অনার প্রদান করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।
এসময় উপস্থিতি ছিলেন গ্রাবাসীসহ নবীগঞ্জ থানার একদল পুলিশ।
মুক্তিযোদ্ধা গোবিন্দ চন্দ্র দাশের পারিবারিক সূত্র জানায়,তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে ভুগছিলেন। গতকাল শুক্রবার ভোরে তিনি নিজ বাড়ীতে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।
পরে রাস্ট্রীয় মর্যাদায় আনুষ্ঠানিকতা শেষে এলাকার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ গ্রামবাসীর উপস্থিতিতে তাহার শেষকৃত্য সম্পন্ন হয়।
বীর মুক্তিযোদ্ধা গোবিন্দ চন্দ্র দাস এর প্রয়াণে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শোক প্রকাশ করছেন নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।  এই বীর সৈনিকের  আত্মার শান্তি কামনা করে পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জানান।
এছাড়াও শোক প্রকাশ করেছেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল, হিমেল,সাধারন সম্পাদক সেলিম তালুকদার,  সাবেক সাধারন সম্পাদক রাকিল হোসেন,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক গৌতম কুমার দাশ,উপজেলা মুক্তিযোদ্ধাদা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ডাঃ নিজামুল ইসলাম চৌধুরী।
নেতৃবৃন্দ তাহার আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা