নবীগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী আলহাজ মুজিবুর রহমান মজনু মিয়া ট্রাষ্ট্রের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

নবীগঞ্জ প্রতিনিধি: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে সরকারের নির্দেশনায় সারা দেশে লকডাউন চলছে। আর এতেই বিপাকে পড়েছেন নিম্ন ও মধ্যম আয়ের মানুষ। অনেক পরিবার খেয়ে না খেয়ে দিনযাপন করছেন। এ দুর্যোগময় মুহুর্তে এসব অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন যুক্তরাজ্য প্রবাসী মুজিবুর রহমান মজনু ও তার পরিবারবর্গ।

নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের রাধাপুর মোজাইহাটি গ্রামের যুক্তরাজ্য উইথ লিভি গুলশান এন্ড তাকদির রেষ্টুরেন্টের সত্বাধীকারী এবং যুক্তরাজ্য প্রবাসী আলহাজ মুজিবুর রহমান মজনু মিয়া ট্রাষ্ট্রের পক্ষ থেকে এবং আলহাজ মুজিবুর রহমান মজনু মিয়ার চার সন্তান মামুন

রহমান,সুফিয়ান রহমান,সুলতানা রহমান,হনোফা রহমান এর অর্থায়নে মহামারি করোনা ভাইরাসে সরকারের নির্দেশনা মেনে গৃহবন্দী হয়ে থাকা দিন মজুর অসহায় কর্মহীন নিম্ন ও মধ্যম আয়ের প্রায় ৪২০টি পরিবারের মধ্য ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে রাধাপুর মোজাইহাটি গ্রামে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ত্রাণ সামগ্রীর মধ্য ছিলো চাল,ডাল,তেল,পেয়াজ,লবন,ছানা,আলু ও হেন্ড সেনিটাইজার। এসব ত্রাণ পেয়ে প্রবাসীদে জন্য মহান আল্লাহ নিকট দুহাত তোলে দুয়া করেন অসহায় মানুষ।

ত্রাণ বিতরনে সার্বিক সহােগিতায় ছিলেন,আঙ্গুর মিয়া,এম হোসাইন আহমদ,জাবেদ আহমেদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা