নবীগঞ্জে র‌্যাবের অভিযানে নারী মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২

মোঃ সুমন আলী খাঁন, নবীগঞ্জ ॥ নবীগঞ্জে ৫শ ৭০ পিছ ইয়াবা ট্যাবলেট ও নগদ ১ লক্ষ ২৮ হাজার ৩ শ ৬৭ টাকা ও মাদক ব্যবসায়ী নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ এর একটি টিম। গতকাল সোমবার সন্ধা সাড়ে ৬টায় নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের জনতার বাজার এলাকায় এ অভিযান পরিচলনা করা হয়।

জানা যায়, ওই গ্রামের বাসিন্দা শীর্ষ মাদক ব্যবসায়ী সারজন মিয়া মাদকের রমরমা ব্যবসা করে আসছিল। এমনকি তাকে একাধিকবার গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। সম্প্রতি তার স্ত্রী হাসনা বেগম (৪০) ও বোনের ছেলে মিজানুর রহমান (২৪)কে দিয়ে বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করছিল। এমন সংবাদ পায় র‌্যাব-৯।

গতকাল ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-৯ শ্রীমঙ্গল এর এএসপি আনোয়ার হোসেন এর নেতৃত্বে ও র‌্যাব গোয়েন্দা শাখার নিয়াজ মুর্শেদের সহযোগীতায় জনতার বাজার এলাকায় হাসনা বেগম এর বাড়ি ও নদীর পাড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় উল্লেখিত পরিমানের ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়। পরে তাদেরকে র‌্যাব-৯ এর ক্যাম্পে নেয়া হয়েছে।

র‌্যাবের এএসপি আনোয়ার হোসেন বলেন, যে বাড়িতে অভিযান চালানো হয়েছে ওই বাড়িটি এলাকার চিহ্নিত মাদক ব্যবসার আস্তানা হিসেবে পরিচিত। গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগীতায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা