নবীগঞ্জে শেভরনের সহযোগিতায় স্কিল ক্রাফট এসোসিয়েট এর র‌্যালি অনুষ্টিত

নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা:: শেভরনের সহযোগিতায় স্কিল ক্রাফট এসোসিয়েট এর উদ্যোগে রোড সেফটি র‌্যালি অনুষ্টিত হয়েছে।  রোববার (২৩ডিসেম্বর) সকাল ১০টায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের নাদামপুর উচ্চ বিদ্যালয়ে র‌্যালিপূর্ব এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

সিনিয়র এডভাইজার মাহবুব আলমের উপস্থাপনায় সভায় প্রধান অতিথি ছিলেন শেভরন বাংলাদেশের পরিচালক ইসমাইল হোসেন চেšধুরী। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র এডভাইজার জুলফিকার হোসেন চেšধুরী, ফিল্ড করপোরেট এ্যাফেয়ার্স ম্যানেজার ইমাম হাসান আকন্দ,ফ্যাসিলিটি ম্যানেজার শাহ জুনাব আলী সুমন,সিনিয়র করটিেিনটর কমিউনিটি এনগেজমেন্ট মুরাদ আহমদ ও আব্দুল লতিফ।

এছাড়া অনুষ্টানে বিভিন্ন যানবাহনের চালক ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে রোড সেফটি র‌্যালী অনুষ্টিত হয়। র‌্যালিটি নাদামপুর উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে ইনাতগঞ্জ-সৈদপুর সড়কের প্রায় এক কিলোমিটার রাস্তা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

এ সময় প্রধান অতিথি চালকদের উদ্যোশে বলেন,গাড়ী চালানোর সময় সবাইকে সতর্কতা অবলম্বন করতে হবে। আপনারা যদি সচেতন হন গাড়ী দুর্ঘটনারোধ করা সম্বব। তিনি বলেন,শেভরন বাংলাদেশ এ এলাকার শিক্ষা,স্বাস্থ্য কৃষিসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়নে সামাজিক দায়বদ্ধতা থেকে কাজ করছে। শুধু তাই নয় দেশে প্রায় ৫০ভাগ গ্যাস উত্তোলন করে দেশের অর্থনৈতিক চাকা ঘুরাতেও গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

তিনি লাইসেন্স ছাড়া গাড়ী না চালানোর জন্য চালকদের প্রতি আহবান জানিয়ে তিনি আরো বলেন,আমরা যে প্রমিক্ষণ দিয়ে যাচ্ছি,ড্রাইভিং লাইসেন্স না থাকলে আগামীতে কাউকে প্রশিক্ষন দেয়া হবেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা