নবীগঞ্জে সাংবাদিকের চুরি হওয়া কার ২ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ

জাবেদ তালুকদার::নবীগঞ্জে চুরি হওয়া একটি পাইভেট কার( গাড়ি) ২ ঘন্টার মধ্যে  উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

সুত্রে জানা যায়,  নব-নির্বাচিত নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও  দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক (ভারপ্রাপ্ত) সেলিম তালুকদারের মালিকানাধীন ঢাকা- গ-১১-০১৫০নং কারটি তার বাসার পার্শ্বে মোঃ আলাউদ্দিন কাউন্সিলর এর বাসা বরাবর হবিগঞ্জ-নবীগঞ্জ রোডের পূর্ব তিমিরপুর নামক স্থানে রাস্তার পার্শ্বে রাত ১২ টার দিকে গাড়িটি রেখে যান ড্রাইভার তাজ উদ্দিন।

 বৃহস্পতিবার দিবাগত গভীর রাতের কোন এক সময়ে কারটি চুরি করে নিয়ে যায় চোরের দল
গতকাল (শুক্রবার) সকাল সাড়ে ৯ টার দিকে ঘুম থেকে উঠে কারটি ওই স্থানে পাওয়া না গেলে দুপুর ১২টার দিকে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমানকে বিষয়টি অবগত করা হয়।  প্রায় দুই ঘন্টার মধ্যে ওসি মোঃ আজিজুর রহমান নির্দেশে ও ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ও এসআই (সাব ইন্সপেক্টর) মোঃ সামছুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের বেশ কয়েকটি টিম নবীগঞ্জের ভিবিন্ন স্থানে সাড়াশি অভিযান পরিচালনা করে দুপুর ২  মধ্যে কারটি উদ্ধার করতে সক্ষম হন।
চুরি হওয়া কারটি দ্রুত সময়ের মধ্যে উদ্ধার করায় নব-নির্বাচিত নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও  দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক (ভারপ্রাপ্ত) সেলিম তালুকদার পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান বলেন- আমাদের কাজই হল এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখা, ধাঙ্গা-হাঙ্গামা থেকে এলাকাকে রক্ষা করা।
তিনি বলেন আমরা শুধুমাত্র আমাদের দায়িত্ব পালন করেছি। যতটুকু পারি জনগণকে আমরা আমাদের সর্বোচ্চ সহযোগীতা দেওয়ার চেষ্টা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা