নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নবীগঞ্জ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা :ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দিনারপুর সাকিনস্ত গালিব নুর পেট্রোল পাম্পের সামনে ট্রাক ভর্তি বালুগাড়ি ও পিকআপের সংঘর্ষে হেলপার নিহত হয়েছেন। দুর্ঘটনায় চালক আহত হন। গতকাল বৃহস্পতিবার সকাল ৭টায়  দুর্ঘটনাটি সংঘটিত হয় ।
হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার  সকালে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর  ইউনিয়নের দিনারপুর সাকিনস্ত গালিব নুর পেট্রোল পাম্পে সামনে ঢাকাগামী বালু ভতি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৮-৫৫৯৪) ও সিলেট গামী পিকআপ (ঢাকা মেট্রো-ন ১৮-৭৫৪১) সাথে সংঘর্ষে হয়। সংঘর্ষে পিকআপের হেলপার নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার জয়নাল আবেদীনের পুএ মকলিছ মিয়া( ৩৫) ঘটনা স্থলেই
নিহত হোন।আহত হয়েছেন চালক রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার রামচন্দপুর গ্রামের শ্রীমনি চন্দ্র মহন্দর পুএ  শ্রী চন্দন চন্দ্র। স্থানীয় লোকজন আহত ব্যক্তিকে উদ্ধার করে  নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।
দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।
দূর্ঘটনায় কবলিত বালু ভতি ট্রাক ও পিকআপ শেরপুর হাইওয়ে থানার পুলিশ জব্দ করেছে। নিহত ও দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন হাইওয়ে থানার এস আই হাসিউল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা