নবীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামীকে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে র্যাব

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা :নবীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামী শিপন মিয়া(৩০) কে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। সে উপজেলার আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের আহাদ মিয়া পুত্র।
 গত বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ ও র‌্যাব-১১ এর যৌথ অভিযানে  কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে নবীগঞ্জ থানায় সোপর্দ করেন। গতকাল বৃহস্পতিবার নবীগঞ্জ থানার পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করেন।
উল্লেখ্য, গত ১লা সেপ্টেম্বর রাত সাড়ে ৯ টার সময় নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের সৈদপুর বাজারে সিএনজি অটোরিকশার কাউন্টারে সিরিয়াল দেয়া নিয়ে স্থানীয় উমরপুর গ্রামের হাফিজুর রহমান ও চৈতন্য পুর গ্রামের শিপন মিয়ার মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে শিপন মিয়া হাফিজুর রহমানকে ছুরিকাঘাত করে।
আহত হাফিজুরকে প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হলে পরদিন তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ ঘটনায় নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা হয়।
সিলেট র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মশিহুর রহমান সোহেল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা