নবীগঞ্জ জে,কে সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের পরলোক গমন

নবীগঞ্জ( হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা :নবীগঞ্জ  যুগল-কিশোর পাইলট সরকারী উচ্চবিদ্যালয়ে মিষ্টভাষী প্রাক্তন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রথীন্দ্র চন্দ্র দে মুকুল স্যার আর নেই। তিনি  গত ২৪  মে শুক্রবার  শেষরাতে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসারত অবস্থায়  ইউলোক ত্যাগ করে পরলোক গমন করেছেন।মৃত্যকালে তিনি স্ত্রী,১ পুত্র,১ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।
 সদালাপী হাস্যোজ্বল সকলের প্রিয় শিক্ষক মুকুল(৭০) স্যারের মৃত্যুর খবর শোনে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনে ও সুশীল সমাজের লোকজন শেষবারের মত এক  নজর দেখার জন্য নবীগঞ্জ বাজারের ধানসিড় আবাসিক এলাকার বাসায় ও গ্রামের বাড়ী সদর ইউনিয়নের আদিত্যপুর গ্রামে ভীড় জমান। শনিবার সকালে মরদেহ গ্রামের বাড়ী সদর ইউনিয়নের আদিত্যপুর গ্রামে সম্পন্ন হয়।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন,হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী,নবীগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান সাইফুল জাহান চৌধুরী,উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক ও নবীগঞ্জ আলোকিত ব্যাচ ‘৯৫ সংগঠনের সভাপতি উত্তম কুমার পাল হিমেল,সাধারণ সম্পাদক আবু হুরায়ুরা মামুন,সাংগঠনিক সালেহ আহমদ প্রমূখ।
নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা