নবীগঞ্জ নারী ভাইস চেয়ারম্যান পদে ৬৩ হাজার ভোটের ব্যধানে হারিয়ে ছইফার চমক

নবীগঞ্জ প্রতিনিধি:নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ৬ষ্ট ধাপে  উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন ছইফা রহমান কাকলী। তিনি বর্তমান ভাইস চেয়ারম্যান নাজমা বেগমকে প্রায় ৬৩ হাজার ভোটের ব্যয়ধানে বিজয়ী হয়ে চমক দেখিয়েছেন।

মঙ্গলবার  (০২ মে) অনুষ্ঠিত নির্বাচনে ফুটবল  প্রতীকে ৯৬ হাজার ৬১৫ ভোট পেয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান ভাইচ চেয়ারম্যান নাজমা বেগম হাঁস প্রতীকে পেয়েছেন ২৩ হাজার ৫৪৪ ভোট।

বুধবার রাতে উপজেলা পরিষদ সভা কক্ষে নির্বাচনের ফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা অনুপম দাশ অনুপ। এ সময় উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপস্থিত সবাই তাকে স্বাগত জানান।

বিজয়ী হওয়ার পর ছইফা রহমান কাকলী বলেন, ‘আমার এই বিজয় নবীগঞ্জবাসীকে উৎসর্গ করলাম। এই বিজয় নবীগঞ্জের মানুষের। তারা যে ভালোবাসা আমাকে দেখিয়েছেন, তার মান যেন আমি রক্ষা করতে পারি, সেজন্য সবার দোয়া চাই। সেইসঙ্গে আমাকে বিপুল ভোটে বিজয়ী করায় সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এত মানুষের সাড়া পাবো ভাবিনি। মানুষের ভালোবাসা এবং তাদের ঋণ কখনও ভুলবো না। আগামী দিনে সবার আপদে-বিপদে পাশে থাকতে চাই, সেইসঙ্গে সামনে এগিয়ে যেতে সবার পরামর্শ চাই।’

ছইফা রহমান কাকলী নবীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক। এর আগে তিনি ইউনিয়ন পরিষদের মেম্বার ছিলেন।

তিনি সামাজিক কর্মকান্ডসহ বিভিন্ন সমাজ সেবামূলক কাজের সাথে জড়িত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা