নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবিতে নোয়াখালীতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি:ফেনীর সোনাগাজী ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফি-কে যৌন হয়রানি ও অগ্নিসংযোগ করে হত্যায় ওই মাদ্রাসার অধ্যক্ষ ধর্ষক সিরাজ উদ দৌলা সহ হত্যাকান্ডে জড়িত সকল খুনিদের ফাঁসির দাবি এবং সারাদেশে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে রাস্তায় দাঁড়িয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ১৫’শ শিক্ষার্থী।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে জেলা সদরের দাদপুর ইউনিয়নের রামবল্লভপুর উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ের সামনের সড়কে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও নোয়াখালী জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি আবদুল মতিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আবুল কাশেম, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোশারফ হোসেন, আবুল কাশেম, স্থানীয় ইউপি সদস্য মোজ্জামেল হোসেন সোহাগ, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মঞ্জুর মোর্শেদ চৌধুরী ও সহকারী শিক্ষক নুর জাহান।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বিদ্যালয়ের প্রায় ১৫’শ শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও স্থানীয় এলাকাবাসী অংশগ্রহন করে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি-কে যৌন হয়রানি ও অগ্নিসংযোগ করে হত্যায় ওই মাদ্রাসার অধ্যক্ষ ধর্ষক সিরাজ উদ দৌলা সহ হত্যাকান্ডে জড়িত সকল খুনিদের ফাঁসির দাবি জানিয়েছেন। পাশাপাশি সারাদেশে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদও করেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা