নোয়াখালীর দত্তবাড়ি মোড়ে যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা

নবীন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী পৌরসভার কাশিপুর এলাকায় মোহাম্মদ আলী মনু (৩২) নামের এক যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহতের পরিবারের দাবী জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে মনুর চাচা ইকবাল হোসেন তার লোকজন নিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

সোমবার (২৯ মার্চ) রাত ৯টার দিকে কাশিপুর এলাকার দত্তবাড়ী মোড়ে এ ঘটনা ঘটে। নিহত মোহাম্মদ আলী মনু ওই এলাকার মৃত আকবর আলীর ছেলে। সে পৌরসভা যুবলীগের একজন সক্রিয় কর্মী ছিল।

নিহতের ভাই আহমেদ আলী অভিযোগ করে বলেন, তার চাচা ইকবাল হোসেন ও তার সহযোগি শাহাদাত হোসেন এবং লিটন দাস’সহ কয়েকজন এশার নামাজের পর মনুকে মসজিদ থেকে ডেকে লিটনের লেপ দোকানে নিয়ে আসে। এসময় তারা মনুকে আটকে রেখে লোহার রড় ও হেমার দিয়ে শরীরের বিভিন্ন স্থানের এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। খবর পেয়ে মনুকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসি। চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ১নং ওয়ার্ডে ভর্তি করার পর মারা যায় মনু।

নিহতের মা শাহিদা বেগম বলেন, ইকবালদের সাথে আমাদের জায়গা জমি নিয়ে বিরোধ রয়েছে। এ ঘটনার জের ধরে পরিকল্পিতভাবে আমার ছেলে মনুকে মসজিদ থেকে ডেকে এনে পিটিয়ে হত্যা করেছে ইকবাল ও তার সন্ত্রাসীরা। আমি ঘটনার সুষ্ঠ বিচার দাবী করছি।

সুধারাম মডেল থানার ওসি শাহেদ উদ্দিন জানান, নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা