নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু পুলিশের সহযোগীতায় লাশ দাফন

নবীন,নোয়াখালী প্রতিনিধি :
চট্রগ্রাম থেকে নোয়াখালীর হাতিয়ায় আসার দুদিন পর করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া জয়নাল আবেদীন (৬৫) এর লাশ দাফনে বাঁধা দেয় এলাকাবাসী। পরে হাতিয়া পুলিশের সহযোগীতায় তাকে দাফন করা হয়।

এর আগে, শনিবার (১৬ মে) ওই উপজেলায় অবস্থিত আইসোলেসন ইউনিটে ( মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে) তার মৃত্যু হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত জয়নাল আবেদিন চট্রগ্রামে একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরী করত। সে অসুস্থ হয়ে গেলে তার পরিবারের লোকজন তাকে গ্রামের বাড়ী হাতিয়ার চরকিং ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে নিয়ে আসেন। তার অসুস্থতার সংবাদ পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুইজন ডাক্তার শুক্রবার বিকালে তার বাড়ীতে যান। সেখানে করোনা উপসর্গ আছে কি না তা দেখেন। কিন্তু রোগীর ডায়রিয়া ও নিউমোনিয়া হয়েছে দেখে তাৎক্ষনিক কিছু চিকিৎসা দেন তারা। রোগীর অবস্থা খুবই খারাপ হওয়ায় তাকে হাসপাতাল থেকে নিয়ে অক্সিজেন দেওয়ায় হয়। রাতে তার অবস্থা আরো খারাপ হওয়ায় তাকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। পরে আজ শনিবার সে মারা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার নিজাম উদ্দিন মিজান জানান, রোগীর মধ্যে কিছু করোনা উপসর্গ থাকায় নিহত জয়নাল আবেদিন ও তার দুই ছেলের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এব্যাপারে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল করিম জানান, লাশ দাফনে এলাকার লোকজন একটু বাধা দেয়। পরে আমাদের হস্তক্ষেপে লাশ দাফন করা হয়।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, করোনা উপসর্গ নিয়ে মরে যাওয়া ব্যক্তির লাশ দাফনে বাঁধা দেয় স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ পুলিশের সহযোগীতায় মৃত জয়নাল আবেদীনকে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা