নোয়াখালীতে কিশোর হত্যা ঘটনায় ৫ আসামী জেল হাজতে

নোয়াখালী প্রতিনিধি ঃ নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ভাটির টেক গ্রামে প্রেমের সর্ম্পকের জের ধরে কিশোর মেহেরাজ উদ্দিন হিরনকে বাড়ীতে ডেকে নিয়ে পিটিয়ে ও পায়ের নক কেটে নির্যাতন করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই মুরাদ বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে নোয়াখালী বিজ্ঞ বিচারিক ম্যাজিষ্ট্রেট ১ নং আমলী আদালতে মামলা দায়ের করেন। ঐ মামলায় সি.আই.ডি কে তদন্ত দেওয়া হয়। দীর্ঘ তদন্ত শেষে সি.আই.ডি সত্যাতা পায় এবং সুধারাম থানায় হত্যা মামলা দায়ে করেন। ঐ মামলার আসামী সহিদ উল্যা, বেচু, নুর ইসলাম, হানিফ ও মরিয়ম আদালতে জামিনের জন্য আসলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরন করে।

এ দিকে এ মামলায় তদন্ত কর্মকর্তা সি.আই.ডির এস.আই শাহ আলম ৫ আসামীর বিরুদ্ধে আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন ৩১শে জুলাই, আজ রিমান্ডের শুনানী হবে বলে সি.আই.ডির এস.আই শাহ আলম সত্যতা স্বীকার করেন। তিনি বলেন দীর্ঘ তদন্ত শেষে সত্যতা পেয়ে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ৫ আসামী জামিন নিতে আসলে তাদের জামিন না-মঞ্জুর করে আদালত জেলহাজতে প্রেরন করে।
এ দিকে অসহায় নিহত পরিবারটি এ হত্যাকান্ডের সঠিক বিচার দাবী করছেন। উল্লেখ্য যে ২০১৮ সালের ১৭ই নভেম্বর জামাল উদ্দিনের ছেলে কিশোর মেহেরাজ উদ্দিন হিরনকে প্রেম করে একই গ্রামের সহিদ উল্যাহ মেয়ে নুপুর এর সাথে। এ সর্ম্পকের জের ধরে মেয়ের মা মরিয়ম কিশোর কে রাতে তাদের বাড়ীতে ডেকে নিয়ে পিটিয়ে ও নির্যাতন করে হত্যা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা