নোয়াখালীতে নারী-পুরুষকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় প্রধান আসামী গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালীতে নারী-পুরুষকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় প্রধান আসামী জাফর আহমেদকে(৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় করমুল্যাহ্ বাজার থেকে সুধারাম থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।গ্রেফতারকৃত জাফর আহমেদ সদর উপজেলার আন্ডারচর গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে।

গত ২ জুন রোববার সকালে গ্রাম্য ডাক্তার জাফর গ্রামের মানুষের সামনে দিন দুপুরে এক নারী ও পুরুষকে গাছের সাথে বেঁধে মারধর করে। এসময় পুরুষের মাথা ন্যাড়া করে দেয়া হয়। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে গণমাধ্যম কর্মীদের কাছ থেকে জানার পর বুধবার সন্ধ্যায় নির্যাতিতা নারী, অভিযুক্ত গ্রাম্য ডাক্তারের স্ত্রী ও তার মাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ। নির্যাতনের শিকার ফাতেমা আক্তার বুধবার রাতে জাফর আহমেদ সহ আটজনকে আসামী করে থানায় মামলা করে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন জানান,এ ঘটনায় বুধবার রাতে নির্যাতিতা নারী বাদী হয়ে জাফর আহমদ সহ আটজনের নামে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত জাফর আহমদকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা