নোয়াখালীতে পাশবিক নির্যাতনের পর কিশোরীকে হত্যা

নোয়াখালী থেকে নবীন:নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্লকিয়া গ্রামে পারভিন আক্তার (১৭) নামে এক কিশোরীকে পাশবিক নির্যাতনের পর নৃশংস ভাবে হত্যা করা হয়েছে। পরিবারের অভিযোগ তাকে ডেকে নিয়ে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানিয়েছে নিহতের স্বজন, এলাকাবাসী ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

বুধবার রাতে নিজ বাড়ির পাশেই একটি বাগানে রক্তাক্ত অবস্থায় ছুরিবিদ্ধ বিবস্ত্র অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে সুধারাম থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। সুধারাম মডেল থানার ওসি মো: আনোয়ার হোসেন জানান, রাত ৮টার দিকে ওই কিশোরী ঘর থেকে বের হয়। এরপর তার ফিরতে দেরি দেখে পরিবারের লোকজন ডাকাডাকির পরও সাড়া না পেয়ে আশপাশে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশে ঝোঁপের মধ্যে বিবস্ত্র ও পেটে ছুরিবিদ্ধ অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখা যায়। পারভিন আক্তার ওই গ্রামের কৃষক জহুরুল হকের মেয়ে। তিনি বড় বোনের সাথে চট্টগ্রামের একটি গার্মেন্টসে কাজ করতেন।

নিহতের বাবা জহুরুল হক জানান, তার মেয়ে চট্টগ্রামের একটি গার্মেন্টসে চাকরি করতেন। গত তিন মাস পূর্বে বাড়ি আসে। বুধবার সন্ধ্যার পর মেয়ের মোবাইলে ফোন দিয়ে তাকে ঘর থেকে বের করে নিয়ে যায়। অনেক সময় ধরে ঘরে না ফিরায় তিনি আশপাশে খুঁজতে গেলে বাড়ির পাশের একটি বাগানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা