নোয়াখালীতে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত

নুুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে সিএনজি চালক মো জাবেদ হোসেন (৩৯) নিহত হয়েছেন। স্থানীয় লোকজন বাসটি আটক করলেও পালিয়েছে চালক ও হেলপার।

রোববার সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের দক্ষিণ ওয়াপদা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত জাবেদ উপজেলার চরজুবিলী ইউনিয়নের চর মহিউদ্দিন গ্রামের মৃত মো. মফিজ মিয়ার ছেলে। তিনি তিন সন্তানের জনক। স্ত্রী সন্তানদের নিয়ে চর মহি উদ্দিন ব্যারাকে বসবাস করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, জাবেদ গ্যাসের জন্য সিএনজি নিয়ে আটকপালিয়ার বাজার থেকে বেগমগঞ্জের একলাশপুরের যাচ্ছিলেন। পথে দক্ষিণ ওয়াপদা এলাকায় পৌঁছেলে বিপরীত দিক থেকে আসা দ্র্রুতগতির রেসালাহ পরিবহনের একটি বাস তার সিএনজিকে সামনে থেকে চাপা দিলে ঘটনাস্থলে জাবেদের মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই সাহাব উদ্দিন অভিযোগ করে বলেন, বাস চালকের কারণে আমার ভাইয়ের মৃত্যু হয়েছে। গাড়ির নিচে পড়ার পর যদি চালক গাড়ি নিয়ন্ত্রনে নিতো তাহলে আমার ভাই মারা যেত না।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা