নোয়াখালীতে ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠনের সাথে মতবিনিময় সভায় আবুদল কাদের মির্জা

নবীন, নোয়াখালী প্রতিনিধি:বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে বিএনপি-জামায়াত এলাকা ছাড়া, হামলা-মামলার শিকার হয়। আবার বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে আওয়ামীলীগ এলাকা ছাড়া হয়। এ সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে।

বুধবার (২০ জানুয়ারি) রাত ৮টায় বসুরহাট রূপালী চত্ত্বরে ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, কিছু নেতা মন্ত্রীত্ব পেয়ে দেশে লুটপাট চালাচ্ছে। নিক্সন চৌধুরী সাহেব আপনি কি করেন এদেশের মানুষ জানে, মিডিয়া কর্মীরাও জানে। আমি আওয়ামী লীগের নীতিনির্ধারকদের বলবো আপনারা যদি নিক্সন চৌধুরীর মতো এই অপরাজনীতিবিদদের না থামান গণআদালতে একদিন আপনাদেরও বিচার হবে।

মতবিনিময় অনুষ্ঠানে মেয়র কাদের মির্জা বিভিন্ন সরকারী দপ্তরের অনিয়ম উল্লেখ করে সংশ্লিষ্ট দপ্তরের প্রতিনিধিদের সাথে গণশুনানী করে ঘুষ বন্ধ করে জনসেবা নিশ্চিত করার প্রতিশ্রুতি আদায় করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা