নোয়াখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫টি বসত ঘর পুড়ে ছাঁই। 

নবীন, নোয়াখালীপ্রতিনিধিঃ

নোয়াখালী পৌর শহরের হরিনারায়ণপুর বাজার এলাকায় অগ্নিকাণ্ডে পাকা ও আধপাকা ১৫টি বসত ঘর পুড়ে ছাইঁ। আগুন নিয়ন্ত্রণে কাজ করতে গিয়ে দমকল বাহিনীর তিন সদস্যসহ আহত হয়েছে অন্তত ৫ জন। রোববার বিকেলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, স্থানীয় মালেক মিয়ার বাড়ির একটি ঘর থেকে আগুনের লেলিহান দেখা যায়। পরে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। কিন্তু মুহূর্তের মধ্যে বাড়ির অপর ঘরগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে মাইজদী দমকল বাহিনীর একটি ইউনিট এসে স্থানীয়দের নিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ওই বাড়ির পাকা-আধা পাকা মিলিয়ে ১৫টি ঘর আগুনে পুড়ে যায়। এ সময় দমকল বাহিনীর তিন সদস্যসহ পাঁচজন আহত হয়েছে। আগুনে সব হারিয়ে নি:স্ব হয়ে যায় ১৫টি পরিবার।

এ বিষয়ে জানতে একাধিকবার জেলার মাইজদী ফায়ার স্টেশনে ফোন দিলেও ব্যস্ততা দেখিয়ে তথ্য দিতে পারেনি কেউ।

তবে পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র রতন কৃষ্ণ পাল জানান, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা সর্বোচ্চ চেষ্টা করেও ঘরগুলো রক্ষা করতে পারেনি। আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে কয়েকজন আহত হয়েছে। এর মধ্যে দমকল বাহিনীর এক সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা