নোয়াখালীতে যৌতুকের জন্যে গৃহবধূকে হত্যার অভিযোগ,মানববন্ধন,থানায় মামলা

নোয়াখালী প্রতিনিধি :নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামে যৌতুকের জন্যে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে গতকাল রাতে (সোমবার) নিহতের মা সেফালী বেগম বাদী হয়ে স্বামী সাজ্জাদুর রহমান সাজু সহ তার পরিবাররের ৫ জনকে আসামী করে বেগমগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।
এ দিকে হত্যাকান্ডে জড়িতদেরকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ মঙ্গলবার বিকেলে জয়কৃজ্ঞপুর গ্রামে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে নিহতের স্বজন, ছাত্রছাত্রী ও এলাকাবাসীরা।
উল্লেখ্য বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের জয়কৃজ্ঞপুর গ্রামের জসিম উদ্দিন রতনের ছেলে সাজ্জাদুর রহমান সাজু সাথে ২০১৬ সালে তানজিনা আক্তার সাথীর বিয়ে হয়। বিয়ের সময় সাথীর বাবা মেয়েকে ছয় ভরি স্বর্ণ দেন। কিছুদিন পর সাজু যৌতুক দাবি করলে মেয়ের সুখ শান্তির কথা চিন্তা করে নগদ তিন লাখ টাকা দেন সাজুকে। এতে কিছু দিন চুপ থাকার পর আবারও সে টাকার জন্য সাথীকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করতে থাকে।
গত সোমবার স্বামীর নির্যাতনে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে মুখে বিষ দিযে সাথী আত্বহত্যা করেছে বলে তার মাকে টেলিফোনে জানায়। পরে তাকে স্বামী সহ বাড়ীর লোকজন সাথীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সাথী মারা যায়। মৃত্যুর খবর শুনে সাজু ও তার আত্মীয়রা লাশ রেখে পালিয়ে যায়।
বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম মোল্লা মামলার বিসয়টি নিশ্চিত করে জানান, আসামীরা পলাতক রয়েছে। তাদেরকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা