নোয়াখালীতে সাদ্দাম হত্যা মামলার মূল আসামীতে গ্রেপ্তার করেছে সিআইডি

নবীন, নোয়াখালী প্রতিনিধিঃনোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার মঈন উদ্দিন সাদ্দাম (২৭) কে প্রকাশ্যে গায়ে করোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা মামলার অন্যতম আসামি মূল পরিকল্পনাকারী মোস্তফা চৌধুরী (৬০) কে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ। গ্রেফতারকৃত আসামি নিহত সাদ্দামের পিতা এবং মৃত হাজী রঙ্গু মিয়ার ছেলে।

বুধবার (৪ নভেম্বর ) গোপন সংবাদের ভিত্তিতে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) নোয়াখালী জেলা তদন্তকারী কর্মকর্তা পুঃপরিঃ মুহাম্মদ রফিকুল ইসলাম সঙ্গীয় এসআই মোঃ আব্দুল আলিম, এসআই খোরশেদ আলম সহ একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে সোনাইমুড়ী থানাধীন ছাতারপাইয়া এলাকা থেকে পলাতক আসামী মোস্তফা চৌধুরকে গ্রেপ্তার করে। এর আগে সোনাইমুড়ি থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর কাছে মামলাটির দায়িত্ব থাকলেও তারা আসামিকে গ্রেফতার করতে ব্যর্থ হয়।

সিআইডি নোয়াখালী জেলা তদন্তকারী কর্মকর্তা পুঃপরিঃ মুহাম্মদ রফিকুল ইসলাম বলেন, মামলার ঘটনা সংক্রান্তে আসামীকে জিজ্ঞাসাবাদসহ অন্যান্য আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধিন রয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৩ অক্টোবর সকাল সাড়ে ১০টায় উপজেলার কাশিপুর মধ্যপাড়া গ্রামে সাদ্দামকে তার নিজ বাড়ির উঠানে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়, তার নিজের পিতা মোস্তফা চৌধূরীর নির্দেশে বড় বোন কুলসুম আক্তার ধনি ও মা রায়হানা বেগম। এসময় তার আত্তচিৎকার শুনে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে, এবং ঢাকা মেডিকেল কলেজ বার্ণ ইউনিটে ভর্তি করে। তার শরীরের ৮০ ভাগ পুড়ে যাওয়ায় ঘটনার ২০ দিন পর সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় (১৩ নভেম্বর ২০১৮) মৃত্যুবরণ করে। এঘটনায় পরদিন তার স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে সোনাইমুড়ী থানায় ৩ জনকে বিবাদী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা