নোয়াখালীর কোম্পানীগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার, আটক-১

নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহি ইউনিয়নের চরকলমি গ্রাম থেকে হোসনে আরা বেগম (৪০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্বামী আব্দুল জলিলকে আটক করেছে পুলিশ।

হোসনে আরা বেগম চরএলাহি ইউনিয়নের ২নং ওয়ার্ড চর কলমি গ্রামের আব্দুল জলিলের স্ত্রী।

বাড়ির লোকজন জানায়, চর এলাহি ইউনিয়নের চরকলমি গ্রামের আব্দুল জলিলের দ্বিতীয় স্ত্রী হোসনে আরা বেগম রাতে বাড়ীতে একা ছিলো। তার কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ীর লোকজন তাকে ডাকাডাকির পর এক পর্যায়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে দেখে বিছানার উপর তার লাশ পড়ে আছে। পরে, বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। মৃত্যুটি রহস্যজনক হওয়ায় তার স্বামী আব্দুল জলিলকে পুলিশ আটক করে।

হোসনে আরার পরিবারের অভিযোগ, হোসনে আরার আগেও একটি বিয়ে হয়েছিল। পরবর্তীতে জলিলের সাথে তাকে দ্বিতীয় বিয়ে দেওয়া হয়। পারিবারিক কলহের জের ধরে, জলিল তাকে হত্যা করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের কানের নিচে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা