নোয়াখালীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও ইয়াবাসহ ৬ জনকে আটক।

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও ইয়াবাসহ ৬ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
রোববার মধ্যরাত থেকে সোমবার সকাল পর্যন্ত উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রামে, হাজীপুর ইউনিয়ন, একলাশপুর ইউনিয়ন ও চৌমুহনী পৌরসভার নাপিতের পৌল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
নোয়াখালী ডিবি ওসি কামরুজ্জামান সিকদার (পিপিএম) বলেন, বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ডিবি পুলিশ বিদেশী পিস্তল ও ইয়াবাসহ ওমর ফারুক স্বপন (৩৬), কে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, দুইটি ছোরা উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে। অপরদিকে, হাজীপুর ইউনিয়ন ও একলাশপুর ইউনিয়নে জয়কৃ পুর গ্রামে অভিযান চালিয়ে ৩ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, ইয়াবা ব্যবসায়ী মিজানুর রহমান, মিন্টু, বাহাদুর। এ ছাড়াও চৌমুহনী পৌরসভার নাপিতের পোল এলাকায় অভিযান চালিয়ে সাইফুল ও মিন্টু কে ইয়াবা সেবনের সময় গ্রেফতার করে ডিবি পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা