নোয়াখালীর সদরে শিশু সন্তানসহ অন্ত:সত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার, শ্বশুর আটক

নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালী সদরে তিন বছরের শিশু সন্তানসহ অন্ত:সত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার আন্ডারচর ইউনিয়নের কাজীর চর গ্রামের আইয়ুব আলীর বাড়ি থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। নিহতের পরিবারের দাবী শ্বাসরোধ করে হত্যা করা হযেছে। এ ঘটনায় পুলিশ নিহতের শ্বশুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

নিহত গৃহবধুর পান্না বেগম (২২) ওই বাড়ির মো. সুমনের স্ত্রী ও তার মেয়ের নাম লামিয়া (০৩)। পান্নার বাবার বাড়ি পার্শ্ববর্তী কালা দরাফ ইউনিয়নের পশ্চিম শুল্লকিয়া।

নিহতের পরিবারের অভিযোগ, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রায় সময় পান্নাকে শারীরিক নির্যাতন করতেন শ্বশুর-শাশুড়ি, ননদ ও দেবর। পারিবারিক কলহের জের ধরে তাকে মারধর করে এবং গলাটিপে হত্যা করে। পরে শিশু সন্তানটি কান্না করলে তাকেও হত্যা করে তারা।

সুধারাম থানা পুলিশ জানায়, খবর পেয়ে দুপুরেই তারা ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধুর শ্বশুর আইয়ুব আলীকে আটক করা হয়।

সুধারাম থানার ওসি নবীর হোসেন জানান, নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের শ্বশুরকে আটক করা হয়েছে। লিখিত মামলা দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা