নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণ: এজাহার ভুক্ত ৫আসামী গ্রেপ্তার 

নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালীর সুবর্ণচরে গত রোববার রাতে স্বামীকে আটকে রেখে ছয় সন্তানের জননীকে (৪০) গণধর্ষণের ঘটনায় এজাহার ভূক্ত ৫ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুর জেলার রামগতি থেকে আরমান, রুবেল ও রায়হানকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে পুলিশ মোট পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

এ দিকে সোমবার গ্রেপ্তারকৃত আবুল বাসার ও ইউসুফ মাঝির সাতদিন করে রিমান্ড চেয়ে মঙ্গলবার দুপুরে জেলার বিচারিক ম্যাজিস্ট্রেট ২নং আমলী আদালতে সোপর্দ করা হয়। পরে আদালতের বিচারক মাসফিকুল হক আসামীদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়ে বুধবার রিমান্ডের শুনানীর দিন ধায্য করেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, মামলার প্রত্যেক আসামীকে গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে। এ জন্য সকল প্রকার প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে বলেও জানান তিনি।

অপর দিকে আজ মঙ্গলবার নোয়াখালী জেনারেল হাসপাতালে নির্যাতিতার সকল প্রকার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়।
বাংলাদেশ মহিলা পরিষদের সাধারণ সম্পাদক ডা: মালেকা বানু জানান, সুবর্ণচরের এ ঘটনায় সুষ্ঠ তদন্ত করে অপরাধীদের দ্রুত বিচারের আওতায় আনা হোক।

গত রোববার রাতে স্থানীয় চরজব্বার বাজার থেকে স্বামীর মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে ইউসুফ মাঝি ও বেচু মাঝির নেতৃত্বে ১০-১২জন নির্যাতিতার স্বামীর মোটরসাইকেলের গতিরোধ করে মারধর করে। পরে তার স্বামীকে এক পাশে আটকে রেখে তাঁকে বেচু মাঝি, ফজলু ও আবুল বাসার পাশের কলা বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই রাতে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করান। পরের দিন নির্যাতিতার স্বামী ৮জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো চারজনকেসহ মোট ১২জনকে আসামী করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা