নোয়াখালীর সুবর্ণচরে ছাদ থেকে পড়ে পল্লী উন্নয়ন কর্মকর্তার  মৃত্যু

নোয়াখালী থেকে নবীন:: সুবর্ণচর উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের ছাদ থেকে পড়ে উপজেলার পল্লী উন্নয়ন অফিসের হিসাবরক্ষক (অতিরিক্ত দায়িত্ব) কিশোর চন্দ্র মজুমদার (৫৫) নিহত হয়েছে। সোমবার উপজেলা পরিষদ ভবনে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত কিশোর চন্দ্র মজুমদার সুবর্ণচর উপজেলার চর আমানউল্যাহ ইউনিয়নের বৈরাগী বাজার সংলগ্ন ৫নং ওয়ার্ডের চর বজলুল করিম গ্রামের নিত্যলাল মজুমদারের ছেলে। দীর্ঘ তিন বছর ধরে সুবর্ণচর উপজেলা পল্লী উন্নয়ন অফিসে সহকারি হিসাবরক্ষক হিসাবে অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন। এর আগে হাতিয়া উপজেলার পল্লী উন্নয়ন অফিসের হিসাবরক্ষকের দায়িত্বে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কিশোর চন্দ্র মজুমদার ভবনের চারতলায় বারান্দায় রেলিংয়ের উপর বসে মোবাইল ফোনে কথা বলছিলেন। হঠাৎ ভারসাম্য হারিয়ে তিনি নিচে পড়ে যান।

এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার মো. আবুু ওয়াদুদ জানান, সোমবার সুবর্ণচর উপজেলায় প্রাথমিক ও কলেজ শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন পর্যায়ে বিজয় ফুল অনুষ্ঠানের প্রতিযোগীতা চলছিল। হঠাৎ খবর পেলাম পল্লী উন্নয়ন অফিসের হিসাবরক্ষক কিশোর কুমার মজুমদার চারতলা থেকে নিচে পড়ে গেছে। সাথে সাথে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, এ ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে বিস্তারিত জানা যাবে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন জানান, তার মাথায় জখমের চিহ্ন আছে। ময়না তদন্তের পর জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা