নোয়াখালীর সুবর্ণচর গণধর্ষনে আরো ৩ জন সহ ১০ জন গ্রেফতার, ডিবিতে মামলা হস্তান্তর

নোয়াখালী থেকে নবীন::নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের চর মধ্য বাগ্যা গ্রামে গৃহবধূ গণ ধর্ষণের ঘটনায় রোববার আরো ৩জন কে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে ১০জনকে গ্রেফতার করা হয়েছে। এ দিকে রোববার সন্ধায় মামলাটি তদন্তের স্বার্থে জেলা গোয়েন্দা সংস্থা ( ডিবি) তে হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশ সুপার ইলিয়াছ শরীফ।

এ দিকে গ্রেফতারকৃত ১০ আসামীর মধে ৭ জন আসামীর প্রত্যেকের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। মামলার তদন্তকারী কর্মকর্তা ও চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইব্রাহিম খলিল ২ নং আমলি আদালতে এজাহারভুক্ত ৭ আসামীর প্রত্যেকের ৭ দিন করে রিমান্ড এর আবেদন করলে, রোববার দুপুরে শুনানী শেষে বিজ্ঞ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নবনিতা গুহ প্রত্যেক আসামীর ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডকৃত ৭ আসামী হলো, মূল ইন্ধনদাতা রুহুল আমিন, মূল হোতা হাসান আলী বুলু , প্রধান আসামী সোহেল, স্বপন, বাদশা আালম ওরফে বাসু ওরফে কুড়াইল্যা বাসু, বেচু ও জসিম।

জেলা পুলিশ সুপার ইলিয়াছ শরীফ জানান, গণধর্ষণের মামলায় এজাহারভুক্ত ৯ জনের মধ্যে ৬ জন ও অভিযুক্ত মূল হোতা ৪ জন সহ মোট ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। এ দিকে রোববার সন্ধায় মামলাটি তদন্তের স্বার্থে জেলা গোয়েন্দা সংস্থা ( ডিবি) তে হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশ সুপার ইলিয়াছ শরীফ।
এর মধ্যে রোববার ভোরে ও বিকেলে আবুল, মুরাদ ও সালাউদ্দিনকে গ্রেফতার করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা