নোয়াখালীর সেনবাগ চিলাদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি।।নোয়াখালীর সেনবাগ উপজেলার চিলাদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যাক্ত জায়গায় মাটি ভরাট করে দোকান ঘর নির্মানের বিরুদ্বে বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী ও এলাকাবাসীর বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে।
মানববন্ধনের খবর শুনে রোববার সেনবাগ উপজেলা শিক্ষা অফিসার কামরুন্নাহার এসে এলাকাবাসীকে শান্ত থাকার আহবান জানিয়ে বলেন, যারা বিদ্যালয়ের জায়গা দখল করে দোকান ঘর নির্মানের চেষ্টা করছে, তাদের বিরুদ্বে আইনানুগ ব্যবস্হা গ্রহণ করা হবে।
মানববন্ধনে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দীন মিলন, বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আবুল হোসেন, চিলাদি বালিকা দাখিল মাদ্রাসার সভাপতি মাষ্টার জয়নুল আবেদীন, মাদ্রাসা সদস্য আবদুল মান্নান, শাহআলম, অত্র মাদ্রাসা শিক্ষক মাষ্টার আবদুল খালেক, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সোলেমান মজুমদার, সাধারণ সম্পাদক আবদুর রহিম ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল আহম্মদ এম কম।
উল্যেখ্য, গত ১৬/১৭ই জানুয়ারী এলাকার স্থানীয় কয়েক জন মিলে বিদ্যালয়ের পেঁছনের পরিত্যাক্ত অংশে ট্রাকটর দিয়ে দোকান ঘর নির্মান করার জন্য মাটি ভরাটের কাজ শুরু করে। এতে এলাকার জনগণ ক্ষোভে ফুঁসে উঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা