নোয়াখালী ভেন্যুতে বিজেএমসি ও চট্টগ্রাম আবাহনী ড্র

নোয়াখালী প্রতিনিধি::বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের নোয়াখালী ভেন্যুতে মঙ্গলবার টিম বিজেএমসির সাথে এক এক গোলে ড্র করেছে চট্টগ্রাম আবাহনী। টিম বিজেএমসি নিজেদের হোম ভেন্যু নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে এখনও কোনো জয়ের দেখা পায়নি। খেলার শুরু থেকে বিজেএমসি চট্টগ্রাম আবহনীর উপর চড়াও হয়ে খেলতে থাকে। ৩ মিনিটের সময় ওটাবেকের ফ্রি কিক থেকে সতির্থ ইউসুফের টোকা গোলে ডুকার মুহুর্তে চট্টগ্রাম আবহনীর গোল রক্ষক নেহাল দলকে বিপদ মুক্ত করেন।

১৪ মিনিটের সময় বিজেএমসির কিংস্লের শর্ট চট্টগ্রাম আবাহনীর গোল রক্ষক আবারও দলকে রক্ষা করেন। ২৩ মিনিটের সময় চট্টগ্রাম আবাহনীর নাইজেরিয়ান ফরোয়ার্ড সিকোজির হেড অল্পের জন্য বিজেএমসির বার উচিয়ে চলে যায়। ২৫ মিনিটের সময় বিজেএমসির কিংসলের দুর পাল্লার শর্ট বাঁ দিকে ঝাপিয়ে পড়ে দলকে বিপদ মুক্ত করেন চট্টগ্রাম আবাহনীর গোল রক্ষক। ৩৯ মিনিটের সময় কিংস্লের জোরাল শর্ট কর্ণারের বিনিময়ে রক্ষা করেন চট্টগ্রাম আবাহনীর গোল রক্ষক। ৪৪ মিনিটের সময় ইউসুফের পাস থেকে বিজেএমসির ইলিয়াছু দুর পাল্লার শর্ট থেকে গোল করে দলকে এগিয়ে নেন।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে গোল শোধে মরিয়া হয়ে ওঠে চট্টগ্রাম আবাহনী। ৭০ মিনিটের সময় পর পর দুটি সুবর্ণসুযোগ মিস করেন চট্টগ্রাম আবাহনীর ফরোয়ার্ডরা। ৭৫ মিনিটের সময় আরেকটি প্রচেষ্টা লক্ষ্যভ্রষ্ট হয় চট্টগ্রাম আবাহনীর। ৮৪ মিনিটের সময় চট্টগ্রাম আবাহনীর গাম্বিয়ার ফরোয়ার্ড বাহ্ হেড করে দলকে সমতায় ফেরান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা